Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে শেখমহল কমিউনিটি সেন্টার পুনঃ উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি |  ২৫ ডিসেম্বর, ২০১৯

সিলেটের বিশ্বনাথের ময়নাগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়ার শেখ মহল কমিউনিটি সেন্টার পুনরায় উদ্বোধন করা হয়েছে। সেইসাথে তার পিতা শেখ আরফান উল্লার মৃত্যু বার্ষিকীও পালন করা হয়। এর আগে ১৯৯৪ সালে এ কমিউনিটি সেন্টারটি উদ্বোধন করা হয়।

বুধবার (২৫ডিসেম্বর) বিকেলে এ উপলক্ষে কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসময় ফিতা কেটে শেখ মহল কমিউনিটি সেন্টারের পুন:উদ্বোধন করেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

শেখ মহল কমিউনিটি সেন্টারের সত্ত্বাধিকারী ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার সভাপতিত্বে ও মাওলানা ইসলাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, মাওলানা আব্দুল হাই বাহুবলী, তোয়াক্কুলিয়া চক কাশিমপুর মাদ্রাসার মোহতামীম মাওলানা কবির উদ্দিন ও মাওলানা নূর আহমদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বর্তমান সহসভাপতি আসাদুজ্জামান আসাদ, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম, যুগ্ম-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান লিলু, সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, তাহির মিয়া বাবুল ও সেচ্ছাসেবকলীগ নেতা সিজিল মিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.