Sylhet Today 24 PRINT

গ্রাম-পুলিশ আইনশৃঙ্খলা রক্ষায় অবদান রাখছে: কেয়া চৌধুরী

সিলেটটুডে ডেস্ক |  ১৮ সেপ্টেম্বর, ২০১৫

সংরক্ষিত সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনগণের সরকার। এ সরকার সাধারণ মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ গ্রাম পুলিশ তৃণমূল থেকে শ্রম দিয়ে তারা তাদের দায়িত্ব পালন করে জনসাধারণের সেবা করে যাচ্ছে। গ্রাম পর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ সেবায় অবদান রাখছেন। বিগত দিনে আন্দোলনের নামে জামায়াত-বিএনপি জালাও-পোড়াও ও নিরীহ লোকদের পুড়িয়ে হত্যা, সরকারী সম্পদ নষ্ট সহ রেল লাইন উপড়ে ফেলে।

দেশের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন করার চেষ্ঠা করেছিলো, ঠিক ঐ সময়ে রেল লাইন রক্ষায় যে দায়িত্ব বাংলদেশ গ্রাম-পুলিশকে দেওয়া হয়েছিল তা তারা সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছেন, যা সত্যিই প্রশংসা ও দেশপ্রেমের উজ্জল দৃষ্টান্ত। তিনি আরো বলেন, গ্রাম পুলিশদের ন্যায্য দাবী সঠিক স্থানে পৌছিয়ে দিলে তাদের কোন ধরনের সমস্যা থাকবেনা বলে আমি আশাবাদি। এ ব্যাপারে আমার যতটুকু সম্ভব আপনাদের সুখ-দুঃখের কথা সরকারের উচ্চ পর্যায়ে তুলে ধরার চেষ্ঠা করব।

তিনি শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ গ্রাম-পুলিশ কর্মচারী ইউনিয়ন আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ গ্রাম-পুলিশ কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ বাছিতের সভাপতিত্বে ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছলিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা পিপিএম, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, গ্রাম পুলিশ ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, এমএসবি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শাহনুর চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ গ্রাম পুলিশ ইউনিয়নের পক্ষ থেকে ৬ দফা দাবী সম্মিলিত অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী বরাবরে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপির মাধ্যমে এক স্মারকলিপি প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.