Sylhet Today 24 PRINT

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ জানুয়ারী, ২০২০

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা ২টায় সমিতির ২ নম্বর হলে ৮ শতাধিক সদস্যের উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. জামিলুল হক জামিলের সভাপতিত্বে যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট শংকর লাল দাশ ও যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট জোহরা জেসমিনের যৌথ পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ২০১৯ সনের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত অর্থ-বছরের অডিটর অ্যাডভোকেট নাজিম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট কয়ছর আহমদ ও অ্যাডভোকেট দেবতোষ দেব কর্তৃক প্রস্তুতকৃত বার্ষিক অডিট রিপোর্ট উপস্থাপন করা হয়। রিপোর্ট উপস্থাপন করেন অডিট কমিটির আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী। সভায় উক্ত অডিট রিপোর্ট সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ ২০১৯ সনের কার্যনির্বাহী কমিটির বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা এবং কর্মতৎপরতার ভিত্তিতে ২০১৯ সনের বার্ষিক প্রতিবেদন সভায় উপস্থাপন করেন। প্রতিবেদনটি সর্বসম্মতভাবে সভায় অনুমোদিত ও গৃহীত হয়।

নির্বাচন কমিশনার পক্ষে প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নূর বিগত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত সমিতির বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণাপূর্বক তার লিখিত প্রতিবেদন সভায় পাঠ করেন। প্রধান নির্বাচন কমিশনার সভায় উপস্থিত সকলকে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।

নতুন কমিটির সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. জামিলুল হক জামিল, সাধারণ সম্পাদক হোসেন আহমদসহ সকল সদস্যবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.