Sylhet Today 24 PRINT

সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

সিলেটটুডে ডেস্ক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৫

সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে এস.এস.সি উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের এক সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার নগরীর শাহী ঈদগাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাকের বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর।

তিনি বলেন, এস এস সি পরীক্ষায় যারা কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছেন তাদের কে উচ্চ মাধ্যমিক পরীক্ষায়ও ভাল ফলাফল অর্জন করতে হবে, উচ্চ শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করতে হবে। এই তরুণ প্রজন্ম আগামী দিনের দেশ গঠনের জন্য এগিয়ে আসবে।

সুরমা বয়েজ ক্লাবের সহ সভাপতি গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক আরিফ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহ খুররম কলেজের অধ্যাপক এডভোকেট মুজিবুর রহমান শাহীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশেনের প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজওয়ান আহমদ, আব্দুল আহাদ এলিছ, সিনিয়র সদস্য পাপ্পু বাহাদুর, আব্দুর রহিম, ইউসুফ আলী প্রমুখ।   

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.