Sylhet Today 24 PRINT

শপার্সবিডিতে ঈদ কেনাকাটার ব্যতিক্রমী আয়োজন

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৫

এবারের ঈদ-উল- আজহা কে সামনে রেখে এক ব্যাতিক্রমী কেনাকাটা উৎসবের আয়োজন করেছে অনলাইন শপ শপার্সবিডি। ১৫ থেকে ২৪শে ডিসেম্বর পর্যন্ত ১০ দিন ব্যাপি এ উৎসবের আযোজন চলছে গুলশানস্থ শপার্সবিডি অফিসে। এর মাধ্যমে গ্রাহকার অনলাইনে বা সরাসরি তাদের পছন্দের পন্য কেনার সুযোগ পাচ্ছে, আর সাথে থাকছে আকর্ষনীয় গিফট হ্যাম্পার ও গিফট ভাওচার। এখানে একটি অভিজ্ঞতা অংশে ক্রেতারা তাদের পছন্দকৃত পন্যসমুহ হাতে নিয়ে অনুভব ও মান যাচায়ের সুযোগ পাচ্ছেন, আর এ ব্যাপারে তাদের মতামত ও পরামর্শ নিয়ে সমৃদ্ধ হচ্ছে শপার্সবিডি টিম। ঈদ আযোজনের এ অভিজ্ঞতা অংশে থাকছে মেয়েদের শাড়ি, থ্রি-পিছ , গহনা, প্রসাধনী, ছেলেদের শার্ট, প্যান্ট, পাজ্ঞাবী ও বাচ্চাদের পোষাক। গ্রাহকরা ঘরে বসে অনলাইনে www.shoppersbd.com  তাদের পন্য পছন্দ ও অর্ডার করার সময় অফিস থেকে সংগ্রহ দিয়ে সরাসরি পন্য বুঝে নিতে পারেছেন ও সাথে পাচ্ছেন বিভিন্ন ধরনের উপহার ও মূল্য ছাড়। পাশাপাশি হোম ডেলিভারীর সুবিধাতো থাকছেই। আর ঢাকার বাইরের গ্রাহকদের শপার্সবিডি ও বিকাশ দিচ্ছে ক্যাশব্যাক অফার। এ অফারের আওতায় ঈদের দিন পর্যন্ত শপার্সবিডি-র কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে পাওয়া যাবে ২০% ক্যাশব্য্যাক।


এ ব্যাপারে শপার্সবিডি জনসংযোগ বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইশরাত জাহান বলেন, অনলাইন কোনাকাটাতে গ্রাহকদের আস্থা ও বিশ্বাসের যে ঘাটতি বর্তমানে বাংলাদেশে আছে  সেটা ন্যুনতম পর্যায়ে নিয়ে আসার জন্যই আমাদের এ উদ্দোগ, এখানে গ্রাহকরা তাদের পছন্দের স্বাধীনতার সাথে সাথে পাছে মাণসম্পন্ন সময় সাশ্রয়ী কোনাকাটার সুযোগ। এ ব্যাপারে  বিপনন কর্মকর্তা মেহেদী হাসান উদাহরন হিসেবে জানান, আমাদেরে এখানে দেশ-বিদেশে ১২ টি ব্র্যান্ডের একটি সমৃদ্ধ পাজ্ঞাবীর সংগ্রহ রয়েছে, কিন্তু অনেক ক্ষেত্রেই গ্রাহকরা শুধুমাত্র ছবি ও বর্ণনা দেখে এগুলোর মান সম্পর্কে ধারনা নিতে পারেন না, তাই তাদের হাত দিয়ে অনুভবের যে কোনাকাটা সন্তুষ্টি সেটা দিতে সাহয্য করবে আমাদের এ আয়োজন।

অভিজ্ঞতা কেন্দ্রে একজন গ্রাহক আজিজুল আলম জানান, অনলাইনে অনেক পন্য দেখে তিনি নিজের সাথে মাননসই একটি পাজ্ঞাবী পছন্দ করেছিনের এখন অফিস থেকে ফেরার পথে পন্য গ্রহন করতে এসেছেন, এবং তিনি এখানকোর পন্য ও সেবামান নিয়ে পুরোপুরি সন্তুষ্ট।
এ উৎসব চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত এবং এর সকল আপডেট শপার্স বিডি-র সাইট ( http://shoppersbd.com  )  ও ফেসবুক পেজ ( https://fb.com/ShoppersBD  ) –এ পাওয়া যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.