Sylhet Today 24 PRINT

ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে তালামীয কর্মীরাই কাজ করে যাচ্ছে- হুমায়ুনুর রহমান লেখন

সিলেটটুডে ডেস্ক |  ২১ সেপ্টেম্বর, ২০১৫

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরী সভাপতি হুমায়ুনুর রহমান লেখন বলেছেন, ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে তালামীযে ইসলামিয়ার পতাকা তলে ছাত্র সমাজকে সমবেত হতে হবে। বিচ্ছিন্নভাবে আন্দোলন করে বাতিলের মোকাবেলা করা সম্ভব নয়।

তিনি আরো বলেন, ইসলামী রাজনীতি করা দ্বীনের অন্যতম একটি অংশ। তাই মওদুদীবাদ, ওয়াবিবাদ, শিয়া, কাদেয়ানী, আহলে হাদীস সহ ধর্ম নিরপেক্ষতা বাদের মত কুফুরী মতবাদের বিরুদ্ধে জনমত গড়ে তুলে মুসলমানদের ঈমান আকিদা রক্ষা করতে হবে।

তিনি গত ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় নগরীর ১৮নং ওয়ার্ডের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও রুহুল আমিন এবং মাহফুজুর রহমান নোমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লতিফিয়া আল কুরআন একাডেমীর পরিচালক হাফিজ জয়নুল আবেদীন, মহানগরীর সহ সাংগঠনিক সম্পাদক মো. আহমদ শরীফ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, শাখা সভাপতি রুম্মান আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলার সহ প্রশিক্ষণ সম্পাদক মারুফ আহমদ, ওয়ার্ড শাখার সহ সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ আলাল, অফিস সম্পাদক শাহ মোস্তাক আহমদ।

নজরুল ইসলামের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সুচিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ সাইফুল ইসলাম, শুয়াইবুর রহমান, শেখ নজমুল ইসলাম, আব্দুল হক প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.