Sylhet Today 24 PRINT

সিলেটের বইমেলায় ‘সবার উপরে মানুষ’ বইয়ের পাঠ উন্মোচন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১২ ফেব্রুয়ারী, ২০২০

পক্ষকাল ব্যাপী সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে চলা বইমেলার ১২তম দিনে অধ্যক্ষ অরুণ চন্দ্র দাসের ‘সবার উপরে মানুষ’ প্রবন্ধ গ্রন্থের পাঠ উন্মোচন করা হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে এই প্রবন্ধের পাঠ উন্মোচন করা হয়।

এসময় বইটির লেখক মৌলভীবাজারের জুড়ি উপজেলার তৈবুন্নেছা খানম সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস ছাড়াও উপস্থিত ছিলেন - কবি ও গবেষক নৃপেন্দ্র লাল দাশ, কবি ও গবেষক ড. আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট সরকারি মহিলা কলেজের সদ্য প্রাক্তন অধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি, ঢাকা দক্ষিণ সরকারি কলেজের সদ্য প্রাক্তন অধ্যক্ষ অণু রঞ্জন দাস, ভাস্কর সম্পাদক কবি পুলিন রায়, কবি হিমাংশু রঞ্জন দাস, অধ্যাপক দেলোয়ার হোসেন বাবর, কবি সুমন বনিক, লেখক রসময় ভট্টাচার্য, অবসরপ্রাপ্ত ডিআরআরও নিরোদ চন্দ্র দাস, কবি অঞ্জন রায় সঞ্জয়, কবি তপন মজুমদার, শিক্ষিকা নিবেদিতা দাস, এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, মাছরাঙ্গা প্রকাশনের কর্ণধার কবি মৃণাল কান্তি দাস প্রমুখ।

পাঠ উন্মোচনকালে বক্তারা বলেন - কবি ও লেখক অরুণ চন্দ্র দাসের ‘সবার উপরে মানুষ’ প্রবন্ধ গ্রন্থটি তথ্যবহুল গ্রন্থ। গ্রন্থটির মাধ্যমে অনুসন্ধানী পাঠকরা আনন্দ পাবে। এসময় বক্তারা গ্রন্থটি পাঠক প্রিয়তা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.