Sylhet Today 24 PRINT

ছাত্রদল নেতা জাহেদ ও রাজুর মুক্তির দাবিতে গোলাপগঞ্জ ছাত্রদলের বিক্ষোভ

সিলেটটুডে ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০১৫

জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা দক্ষিণ ডিগ্রী কলেজ ছাত্রদলের  সাবেক সভাপতি উপজেলা ছাত্রদল নেতা জাহিদুর রহামন জাহেদ ও পৌর ছাত্রদল নেতা রাজু আহমদেকে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করার প্রতিবাদে গোলাপগঞ্জ উপজেলা পৌর ও ঢাকা দক্ষিণ ডিগ্রী কলেজ ছাত্রদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল সোমবার বিকেলে গোলাপগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি এস এ রিপনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলনেতা জাবেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে পথ সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সভাপতি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  মনিুরুজ্জামান উজ্জ্বল।

তিনি বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের আন্দোলন সংগ্রামের ত্যাগী নেতাকর্মীদেরকে অত্যন্ত পরিকল্পিতভাবে সরকার অন্যায় ভাবে গ্রেফতার করে নির্যাতন নিপীড়নকরে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ছাত্র রাজনীতির দক্ষ সংগঠক জাহিদুর রহমান জাহেদ ও রাজু আহমদকে গ্রেফতার করা হয়েছে।

তিনি অবিলম্বে জাহেদ ও রাজু সহ গ্রেফতার কৃত সকল নেতাকর্মীদেরকে নিঃশর্ত মুক্তি দেওয়ার জোর দাবি জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা স্বপন এমদাদ, কলেজ ছাত্রদলের সহ সভাপতি কামরুজ্জামন জুনাক, উপজেলা ছাত্রদল নেতা সাদেক আহমদ, বাবার আহমদ, রহিম উদ্দিন, লেইছ আহমদ, পৌর ছাত্রদলনেতা জুয়েল আহমদ, জুবেল আহমদ, আজিজুল হক, জাহিদুর রহমান শিপু, আশরাফ আহমদ, আব্দুল মাজেদ বুরহানী, কলেজ ছাত্রদল নেতা ফখরুল ইসলাম শাকিল, জামিল আহমদ, সুজেদ আহমদ, ইমরুল ইসলাম, সাহেদ, মুকিত, কাদের, ফজলু, ফয়সল, শাহীন, জাকির, নাদিম, নাসির ও গুলজার প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.