Sylhet Today 24 PRINT

সরকারি চাকুরিজীবীদের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৭ ফেব্রুয়ারী, ২০২০

১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরামের সাবেক কেন্দ্রীয় আহবায়ক পরিষদ বিলুপ্ত করে 'কেন্দ্রীয় নির্বাহী পরিষদ' গঠন করা হয়েছে।

৭ ফেব্রুয়ারি সকল বিভাগীয় নেতৃবৃন্দ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন করার লক্ষ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটি নির্বাচিত করা হয়।

২৪ ফেব্রুয়ারি আংশিক কমিটি পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন করেন।

সভাপতি হিসেবে মিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি কাজী ফাহাদুর রহমান রাজু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম খাঁন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক খান আতাউর রহমান, অর্থ সম্পাদক আব্দুল রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক মুর্শিদা বেগম, দপ্তর সম্পাদক গাজী আবুল কালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সজল বিশ্বাস, আন্তর্জাতিক বিষয়ক বিষয়ক সম্পাদক মো. জুনায়েদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক গোলাম রসুল নয়ন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাজী জাহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সাদ্দাম হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহ কাদের, নিরাপত্তা পুনর্বাসন সম্পাদক মো. মোস্তাকুর রহমানসহ ফোরামের ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন করা হয়।

সম্মিলিত ফোরাম বেতন বৈষম্য নিরসন, সকল পদে পদোন্নতিসহ আট দফা দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.