Sylhet Today 24 PRINT

‘বইপড়া থেকেই আমরা সবচেয়ে বেশি ঋদ্ধ হতে পাড়ি’

‘বুনন’ আয়োজিত এই সময়ের পাঠ নিয়ে পাঠচক্রে বক্তারা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১০ মার্চ, ২০২০

লিটল ম্যাগ 'বুনন' এর আয়োজনে জ্ঞানতাপস ফখরুল ইসলাম খান স্মরণে বইপড়া নিয়ে 'এই সময়ের পাঠ ও পাঠ-প্রতিক্রিয়া' আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ মার্চ) রাতে নগরীর সুবিদবাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিজের পাঠ-অভিজ্ঞতা বিনিময়, মুক্ত আলোচনা ও নবীন-প্রবীণ বইপড়ুয়াদের স্মৃতিচারণ করা হয়।

এসময় বক্তারা বলেন, সবসময় পাঠ-ই আমাদের এগিয়ে রাখবে সময় থেকে, এবং বইপড়া থেকেই আমরা সবচেয়ে বেশি ঋদ্ধ হতে পারি। এই সময়ে বইপড়ার তেমন কোনও বিকল্প নেই। আমাদের পাঠাভ্যাস আরও বাড়াতে হবে এমনই মত আলোচকদের।

শিক্ষাবিদ অধ্যক্ষ গোলাম হোসেন আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী।

'বুনন' সম্পাদক খালেদ উদ-দীন এর সঞ্চালনায় আলোচনায় আরও অংশগ্রহণ করেন, দৈনিক শুভ প্রতিদিনের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, দৈনিক সিলেটের ডাক এর চিফ রিপোর্টার সিরাজুল ইসলাম, বিশ্বনাথ বার্তা সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, শিক্ষক ও সাংবাদিক আব্দুর রাজ্জাক, শিশুসাহিত্যিক জসীম আল ফাহিম, কবি ও গবেষক মুনশি আলিম, গীতিকবি এইচআই হামিদ, বইকথা সম্পাদক শামসুল কিবরিয়া, বিজ্ঞান লেখক অনন্ত নিগার, প্রকাশক জুনেদ আহমদ, ছড়াকার মনজুর মোহাম্মদ, কবি মুহিবুর রাহমান মজনু, টিভি সংবাদকর্মী আবু তাহের চৌধুরী, লেখক আল-আমীন, সাংবাদিক ও সংস্কৃতিকর্মী নবীন সোহেল প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.