Sylhet Today 24 PRINT

দেশের কল্যাণে যুব সমাজকে এগিয়ে আসতে হবে: নাছির উদ্দিন চৌধুরী

ডেস্ক রিপোর্ট |  ৩০ সেপ্টেম্বর, ২০১৫

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য সুনামগঞ্জ জেলা বিএনপির আহব্বায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, দেশ ও জনগনের কল্যানে রাজনীতিতে ছাত্র ও যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যৌবন যার যুদ্ধে যাওয়ার সময় তার। স্বাধীনতা যুদ্ধসহ দেশের গুরুত্বপুর্ণ সকল আন্দোলনে ছাত্র ও যুবকদের মুখ্য ভূমিকা ছিলো। যে রাজনীতি মানুষের কল্যান বয়ে আনে না সে রাজনীতিকে মানুষ ঘৃনা করে। রাজনীতি করে যদি কেউ চুরিতে ধরা পরে তাকে কেউ ভালোবাসে না।

তিনি এ অঞ্চলের কয়েকজন আদর্শিক নেতার নাম উল্লেখ করে বলেন,পীর হাবিবুর রহমান,গোলজার আহমদ,বরুন রায়,গোলাম জিলানী চৌধুরী, জনগনের কল্যানে রাজনীতি করেছেন। রাজনীতির মাধ্যমে তারা কেউ বিত্তশালী হননি। এ জন্য রাজনীতি করতে হলে তাদের কে অনুস্মরণ করতে হবে।

জনগনের কল্যানে রাজনীতি করলে মারা যাওয়ার পর জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে। যেমন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জানাযা। এসকল রাজনীতিকদের চরিত্রগঠনে ছাত্র ও যুব সমাজকে এগিয়ে আসার আহব্বান জানান তিনি।গতকাল ডেমাক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে আয়োজিত গঠনতন্ত্র বিষয়ক ও নারী যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট বিভাগীয় উপ সমন্বয়কারী রাহিমা বেগমের সভাপতিত্বে ও রাজিৈতক ফেলু উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জুনায়েদ মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান তালুকদার,সাধারন সম্পাদক আব্দুর রশীদ,বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আমিরুল ইসলাম,পৌর বিএনপির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী,উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী,দপ্তর সম্পাদক আবু সাঈদ চৌধুরী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মিজানুর রহমান,উপজেলা কৃষকদলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদল নেতা সুমন মিয়া, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সজিব রশীদ চৌধুরী,ছাত্রদল সভাপতি শাহ আলম প্রমুখ।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.