Sylhet Today 24 PRINT

বিমানবন্দর থানা ছাত্রলীগের সাথে জেলা ছাত্রলীগ নেতার মতবিনিময়

ডেস্ক রিপোর্ট |  ০৩ অক্টোবর, ২০১৫

সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ল’কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম রাশেদের সাথে অদ্য শুক্রবার রাতে বিমানবন্দর থানার বাইপাস পয়েন্টে এক মতবিনিময় সভায় মিলিত হন বিমানবন্দর থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগ নেতা এস এ মুন্না, জামাল উদ্দিন।

মতবিনিময় সভায় সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শুধু বাংলাদেশের গর্ব নয়, তিনি সারা বিশ্বের গর্ব। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মধ্য আয়ের দেশে উন্নীত হতে যাচ্ছে। জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পদক ‘চ্যাম্পিয়ন অব দি আর্থ’ এবং তথ্য প্রযুক্তিতে বাংলাদেশের অগ্রগতির স্বীকৃতিস্বরূপ ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করায় সিলেট জেলা ছাত্রলীগের পক্ষ এবং সিলেটবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধু তনয়া ও বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

সভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা আশরাফ, সানী, হাছান, সাদ, ইমরান, রাকিব, বিমানবন্দও থানা ছাত্রলীগ নেতা তুহেল, শাহরিয়ার, ইমরান, জয়, সাগর, আজির, মিঠুন, শিপন, রকিব, সবুজ, তানভির, অপু প্রমুখ।

সভায় বক্তারা প্রধানমন্ত্রীর আজকের সিলেট আগমনকে স্বাগত জানান এবং সিলেটের নানামূখী উন্নয়নের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.