Sylhet Today 24 PRINT

দিরাইয়ে কর্মহীনদের মাঝে সিক্স সিস্টার্স ক্রিকেট ক্লাবের অর্থ সহায়তা প্রদান

দিরাই প্রতিনিধি |  ০৭ মে, ২০২০

করোনার মোকাবেলায় গৃহবন্দি কর্মহীন, দুস্থ ও অসহায়দের মাঝে সিক্স সিস্টার্স ক্রিকেট ক্লাব নগদ অর্থ সহায়তা প্রদান করেছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকেলে সুনামগঞ্জের দিরাই উপজেলার বিভিন্ন গ্রামে যুক্তরাজ্য প্রবাসী উপজেলার কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া গ্রামের তরুণ সমাজ সেবক আবু সালেহ ও তার বোন সিক্স সিস্টার্স ক্রিকেট ক্লাবের মালিক সেলিনা বেগম ও সাবিনা ইয়াসমিনের পক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। অর্থ প্রদান করেন মেহেদী হাসান রাজ্জাক, হাবিব আহমেদ, সোহাগ আহমেদ প্রমুখ।  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া সাধারণ শ্রমজীবী মানুষ ও নিম্নবিত্ত অসহায় পরিবারে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী না থাকায় ছেলে ও মেয়ে নিয়ে নিদারুণ কষ্টে দিন যাপন করছেন। তারা এই সংকটময় মুহূর্তে কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে নগদ অর্থ সহায়তার পদক্ষেপ নিয়েছে সিক্স সিস্টার্স ক্রিকেট ক্লাব।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া, সুরিয়ারপাড়,বরইতিয়র, নাচনী, জগদল ইউনিয়নের গরমা, হালেয়া এলাকায় বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা তরুণ সমাজসেবক আবু সালেহ বলেন, এলাকার শ্রমজীবীসহ সকল শ্রেণী পেশার মানুষকে করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব ও ঘরে থাকতে উদ্বুদ্ধকরণে এলাকার অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছেন । অসহায় কর্মহীনদের মাঝে ১ লক্ষ ২০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। আমাদের এ সহায়তা অব্যাহত থাকবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.