Sylhet Today 24 PRINT

হাদিয়া ফাউন্ডেশন ইউএসএ\'র সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৭ মে, ২০২০

হাদিয়া ফাউন্ডেশন ইউএসএ এর সহযোগিতায় ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল এর ব্যবস্থাপনায় প্রায় সাড়ে ৮শত পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সিলেট নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলের অফিসের সামনে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিল আলম চৌধুরী নাদেল।

খাদ্য সামগ্রী বিতরণ কালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই দুর্যোগের সময় হাদিয়া ফাউন্ডেশন যে ভূমিকা রেখেছে তা অত্যন্ত প্রশংসার দাবিদার। সত্যি তারা অসহায় মানুষের পাশে দাড়ানোর মানসিকতা নিয়ে এগিয়ে এসেছে তার জন্য আমার নগরীর বাসির পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। আমি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞ, আনন্দিত যে তারা এসময় সিলেটের মানুষের পাশে দাড়িয়েছেন। আমি আসা করবো আগামীতেও তারা মানুষের পাশে দাড়াবেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রভাবে মানুষের চাকুরী নেই, ব্যবসা বাণিজ্য বন্ধ, তার পরও যুক্তরাজ্য, যুক্তরাজ্যের প্রবাসীরা দেশের জন্য ও সিলেটের মানুষের  জন্য এগিয়ে আসছেন। সরকার ত্রাণ ত্যৎপরতা চালিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগও মানুষের পাশে দাড়িয়েছে।  জনপ্রতিনিধিরা এগিয়ে আসছেন, সামাজিক সংগঠন এগিয়ে এসেছে তেমনি বিভিন্ন রাজনৈতিক সংগঠন সহ এই দুর্যোগের সময় সবাই এগিয়ে আসা উচিত।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট টিমের প্লেয়ার আবু জাহেদ রাহি, মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি আলী মো: মিজানুর রহমান, এম এ কিউ ফেরদৌস, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওয়াবেদ বিন সুমন, ওয়াহিদুল হক চৌধুরী মারুফ, সৈয়দ ছালিম আহমদ, হেলেন বেগম, রাশেদ আহমদ রাশু প্রমুখ।

কাউন্সিলর উজ্জ¦ল বলেন, হাদিয়া ফাউন্ডেশনের ব্যক্তিরা তাদের নাম গোপন রাখার শর্তে আমার কাছে মানুষকে সহযোগিতার বরাদ্দ দেওয়া হয়। সেই লক্ষে আমি হাদিয়া ফাউন্ডেশন ইউএসএ এর সহযোগিতায় ও ১৮নং ওয়ার্ডের বিভিন্ন  শ্রেণী পেশা ও কর্মহীন মানুষের মাঝে প্রর্যায়ক্রমে সাড়ে ৮শত পরিবারকে এ খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে। আমি সিটি কর্পোরেশনের মাধ্যমে ৩হাজার পরিবারকে ও আমার ব্যক্তিগত উদ্যোগে ‘মানুষ মানুষের জন্য’ তহবিল থেকে ওয়ার্ডের মধ্যবিত্ত ২২৫ পরিববার ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর তহবিল থেকে আমি ৩০ প্রতিবন্ধীকে খাদ্য সহযোগিতা করেছি। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.