Sylhet Today 24 PRINT

বড়লেখায় ইউপি চেয়ারম্যান ও এক সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

বড়লেখা প্রতিনিধি  |  ০৭ মে, ২০২০

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও এক সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের ঘটনায় নিন্দা জানিয়েছেন পরিষদ সদস্যরা।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ইউনিয়ন পরিষদ সভা কক্ষে এক জরুরী সভায় সদস্যরা এ অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, একটি পরিত্যক্ত ভবন ভাঙা ও উন্নয়নমূলক কাজ নিয়ে সম্প্রতি জনৈক ব্যক্তির কথিত অভিযোগের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যান ময়নুল হক ও সদস্য রশিদ আহমদ সুনামকে জড়িয়ে পোস্ট দেওয়া হয়েছিল। বিষয়টি পরিষদের সদস্যদের দৃষ্টিগোচর হলে বৃহস্পতিবার সভা আহ্বান করা হয়। সভায় চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ময়নুল হক। নিন্দা প্রস্তাব রেখে সভায় বক্তব্য দেন প্যানেল চেয়ারম্যান সিরাজ উদ্দিন, সদস্য শামীম হোসেন, শামীম আহমদ, রশিদ আহমদ সুনাম, কবির আহমদ, ইমাম উদ্দিন হিফজুর, শুক্কুর আহমদ, সাজু আহমদ, নারী সদস্য জোসনা বেগম, ফরিদা আক্তার রোকেয়া। সভা শেষে গণমাধ্যমকর্মীদের সামনে বিবৃতি প্রদান করা হয়।

বিবৃতি প্রদান করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজ উদ্দিন, ইউপি সদস্য শামীম হোসেন, শামীম আহমদ, কবির আহমদ, ইমাম উদ্দিন হিফজুর, শুক্কুর আহমদ, সাজু আহমদ, নারী সদস্য জোসনা বেগম, ফরিদা আক্তার রোকেয়া।

বিবৃতি দাতার বলেন, ‘তিন নম্বর নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক ও সদস্য রশিদ আহমদ সুনাম উভয়ে সৎ, নিষ্ঠাবান ও জনবান্ধব প্রতিনিধি। অপপ্রচারকারীদের অপ্রচার নিছক একটি ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। আমরা এ ধরণের অপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

অপরদিকে চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুক্কুর ও সাধারণ সম্পাদক খয়রুল আলম নুনু।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.