Sylhet Today 24 PRINT

জেলা ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১১ মে, ২০২০

সিলেট জেলা ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতি ও ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক প্রতিবাদ সভা রোরবার সিলেট জেলা ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দ জানান, করোনাকালে বিতরণকৃত ত্রাণ নিয়ে অপপ্রচার চালাচ্ছে বাণিজ্য মন্ত্রণালয়ের বাতিলকৃত কমিটির স্বঘোষিত সভাপতি, বিএনপি নেতা গোলাম হাদি সাইফুল।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ২ এপ্রিল ও ৬ এপ্রিল প্রায় ৪ হাজার শ্রমিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এছাড়া করোনা ভাইরাসের প্রভাব শুরু হওয়ার প্রথম দিকেই মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৫ হাজার শ্রমিক পরিবারের মধ্যে ত্রাণ প্রদান করা হয়। এছাড়াও সিলেট-১ আসনের এমপি ও পররাষ্ট্রমন্ত্রী উদ্যোগে আরও কয়েক হাজার শ্রমিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

সিলেট জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ বলেন, সিলেট জেলা প্রশাসনের উদ্যোগেও সিলেটের প্রত্যন্ত অঞ্চলে প্রতিদিন হাজার হাজার শ্রমিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। কিন্তু সরকার শ্রমিকদের মধ্যে ত্রাণ দিচ্ছে না বলে অপপ্রচার চালাচ্ছে ষড়যন্ত্রকারী বিএনপি নেতা গোলাম হাদী সাইফুল।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ এই অপপ্রচারের প্রতি ক্ষোভ জানিয়ে বলেন, সরকার যখন করোনা মোকাবেলায় সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তখন একটি মহল অপপ্রচার চালিয়ে অস্থির পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে। তাদের নেতৃত্ব দিচ্ছে বিএনপি নেতা গোলাম হাদী সাইফুল। তারা এই অপপ্রচারের বিরুদ্ধে ত্বরিত ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.