Sylhet Today 24 PRINT

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে স্মারকলিপি প্রদান

ডেস্ক রিপোর্ট |  ০৭ অক্টোবর, ২০১৫

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নের মংলিপাড় নিবাসী মরহুম আব্দুর রহমানের ছোট ছেলে সাবেক ছাত্র নেতা এলাকার অন্যায়ের প্রতিবাদকারী যুবক লুৎফুর রহমানের উপর শত্রুলোকের প্ররোচনায় দায়েরী একাদিক মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহারের দাবীতে সদর উপজেলার ৩নং খাদিরনগর ইউনিয়নের সর্বস্তরের মানুষ সপ্তাহব্যাপী গণস্বাক্ষর শেষে আজ ৭ অক্টোবর বুধবার বেলা ১১ টায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে প্রায় ১২০০ শত দস্তখতি একটি স্মারকলিপি প্রদান করেন। এ সময় পুলিশ কমিশনারের পক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনার রুকন উদ্দিন স্মারকলিপিটি গ্রহণ করেন।

স্মারকলিপিতে এলাকাবাসী দাবী করেন, যুবনেতা লুৎফুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান, গরীবের বন্ধু এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী এক সাহসী যুবক। এয়ারপোর্ট বড়শালার মংলিপাড় এলাকায় ‘একটি সন্ত্রাসী সিন্ডিকেট চক্র’ দীর্ঘদিন যাবৎ মদ, গাজা, ফেনসিডিল, ইয়াবা সহ মাদক ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছে। এই সিন্ডিকেট চক্র সিলেট বিমান বন্দরে প্রতিনিয়ত যাত্রী হয়রানী সহ বিদেশ থেকে আগত যাত্রীদের মালামাল লুট সহ সর্বস্য হাতিয়ে নিয়ে যায়। এই সিন্ডিকেট চক্রের সীমাহীন সন্ত্রাসী কর্মকান্ডে সিলেট আম্বরখানা থেকে এয়ারপোর্ট সালুটিকর পর্যন্ত সর্বস্তরের মানুষ অসহায় দিনাতিপাত করছে। এই সকল অপরাধের প্রতিরোধ করতে এলাকার সর্বস্তরের মানুষকে একত্রিত করে আন্দোলন করতে অগ্রণী ভূমিকা পালন করে এলাকার সাহসী যুবক লুৎফুর রহমান। এই সব কারণে প্রতিবাদী যুবক লুৎফুর রহমানের প্রতিবাদী কণ্ঠ রুদ্ধ করতে সন্ত্রাসী সিন্ডিকেট চক্র লক্ষ লক্ষ টাকা খরচ করে একাধিক কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে লুৎফুর রহমানকে হয়রানী করা হচ্ছে এবং কিছু অসাধু সাংবাদিক দিয়ে কতিপয় পত্রিকায় লুৎফুরের বিরুদ্ধে মিথ্যা, কাল্পনিক, উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রচার করা হচ্ছে। যাহা সাধারণ মানুষকে ভুল বুঝানোর চেষ্টা করা হচ্ছে।

স্মারকলিপিতে দস্তখতকারী এলাকার মানুষ এর প্রতি তীব্র নিন্দা জানান এবং ঐ সব মিথ্যা সংবাদ প্রচার না করার জন্য পত্রিকা সম্পাদক বৃন্দকে অনুরোধ জানান। সাথে সাথে লুৎফুর রহমানের বিরুদ্ধে দায়েরী একাধিক মিথ্যা মামলা সুষ্টু তদন্ত সাপেক্ষে প্রত্যাহারের জন্য জোর দাবী জানান। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি সর্ব জনাব মাসুক মিয়া, হবিব উল্যা, মানু মিয়া, হাসিম মিয়া, ইদু মিয়া, ফিরুজ মিয়া, সানুর মিয়া, বুরহান উদ্দিন, আব্দুল জব্বার, মনির মিয়া, দুদু মিয়া, জুবায়ের আহমদ আজিজুর রহমান, আলমগীর, আব্দুছ ছালাম আবুল সহ প্রমুখ।

লুৎফুর রহমানের বিরুদ্ধে দায়েরী মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য এলাকার ১২শত লোকের দস্তখতি স্মারকলিপি মেট্রোপলিটন কমিশনার রুকন উদ্দিন বরাবরে প্রদান করছেন এলাকার মুরব্বিয়ান।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.