Sylhet Today 24 PRINT

কর্মহীনদের পাশে দাঁড়ানো বিত্তশালীদের নৈতিক দায়িত্ব: নাসির উদ্দিন খান

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ মে, ২০২০

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হলে সবাইকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। বিশেষ করে এই করোন থেকে  নিজেকে, পরিবার, সমাজ ও দেশকে বাচাতে হলে সচেতনা সবচেয়ে বেশি প্রয়োজন।

এই দুর্যোগ হুমুর্তে সমাজের সকল বিত্তশালী, সামাজিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক সংগঠন দেশের মানুষের পাশে দাড়াতে হবে। দেশ আমাদের তাই কর্মহীন, গরীব, অসহায় মানুষের পাশে দাড়ানো সব বিত্তশালীদের নৈতিক দায়িত্ব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি সঠিকভাবে মোকাবেলা করতে তিনি বিভিন্ন জেলার সাথে প্রতিনিয়ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগাযোগ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বলেছেন, যাতে কোন মানুষ না খেয়ে তাকে সেই দিকে সবাইকে লক্ষ্য রাখতে। তিনি ৫০লক্ষ মানুষের জন্য খাদ্য সহায়তার জন্য কার্ডের ব্যবস্থা করেছেন। ধারাবাহিকভাবে এ কার্যক্রম চালিয়ে যাবেন প্রধানমন্ত্রী। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।  

তিনি শুক্রবার ওসমানী নগরের তাজপুরে এনআরবি ব্যাংক লিমিটেডের ফাউন্ডার পরিচালক রবিন পালের উদ্যোগে ওসমানী নগর উপজেলার মুক্তিযোদ্ধাদের মধ্যে উপহার সামগ্রী এবং ওসমানী নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অরুনোদয় পাল ঝলকের উদ্যোগে শ্রমিকদের মধ্যে উপহার সামগ্রী  বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

পৃথক খাদ্য সামগ্রী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা কবির উদ্দিন আহমদ, আব্দাল মিয়া, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, ওসমানী নগর আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারন সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, যুগ্ম সাধারন সম্পাদক অরুনাদয় পাল ঝলক, আওয়ামী লীগ নেতা জুবায়ের আহমদ শাহিন,জাহেদ সুমন, চঞ্চল পাল প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.