Sylhet Today 24 PRINT

করোনা আক্রান্তের রোগমুক্তি কামনায় বালাগঞ্জ-ওসমানী নগর গ্রুপের দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ মে, ২০২০

বাহরাইনে করোনা ভাইরাস আক্রান্ত মো. আমিনুল ইসলাম এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তেলাওয়াত ও বিশেষ দোয়ার আয়োজন করেছে দেশে-বিদেশে থাকা বালাগঞ্জ ও ওসমানীনগরবাসী।

বিজ্ঞাপন

শুক্রবার ভিডিও কনফারেন্সে দেশ-বিদেশে অবস্থানরত গ্রুপের সদস্যগণ অংশগ্রহণ করেন এবং উক্ত দোয়া মাহফিল বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় প্রথম ধাপে মোনাজাত পরিচালনা করেন ব্রাজিল প্রবাসী জালালাবাদ এসোসিয়েশন অফ ব্রাজিলের সাধারণ সম্পাদক খন্দকার মুক্তার মিয়া এবং দ্বিতীয় ধাপে মোনাজাত পরিচালনা করেন লন্ডন প্রবাসী হাফিজ খন্দকার ফয়েজ আহমদ।

বাহরাইন প্রবাসী মো. আমিনুল ইসলাম বালাগঞ্জ থানাধীন জামালপুর (লামাপাড়া) গ্রামের মো. দুদু মিয়ার পুত্র। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ভিডিও কনফারেন্স ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ব্রাজিল থেকে জালালাবাদ এসোসিয়েশন অফ ব্রাজিল এর সাধারণ সম্পাদক খন্দকার মুক্তার মিয়া, মো. ইকবাল হোসেন। আমেরিকা থেকে শিশু মিয়া, ফুয়াদ আহমদ ফয়ছল, এনামুল হক মান্না, খন্দকার শাহী, খন্দকার আক্তার। ইংল্যান্ড থেকে মো. ছইল মিয়া, হাফিজ খন্দকার ফয়েজ আহমদ, বার্মিংহাম মসজিদের খতিব মাওলানা আব্দুল হামিদ আল-ফয়ছল।

বাংলাদেশ থেকে দোয়ায় অংশ নেন সৈয়দ মো. মাহবুবুর রহমান, ওবায়দুল হক সোহেল, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল সিলেট জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ই.এফ এর সাবেক সেক্রেটারি সৈয়দ মুহিবুর রহমান মিছলু। আয়ারল্যান্ড থেকে অংশ নেন জহিরুল হক খলিল। এছাড়া সৌদি আরব থেকে অংশ নেন সৈদুর রহমান, কাতার থেকে অংশ নোমান আহমদ এবং দুবাই থেকে খন্দকার কুতুব আলী, খন্দকার আহমদ আলী প্রমুখ।

এর আগে বার্মিংহাম মসজিদের খতিব মাওলানা আব্দুল হামিদ আল-ফয়ছল এর পরিচালনায় করোনা আক্রান্ত বালাগঞ্জ থানাধীন শারস পুর গ্রামের কাতার প্রবাসী আব্দুল কাইয়ুম এর সুস্থতার জন্য এবং তালতলা বশির পুর গ্রামের লন্ডন প্রবাসী করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা মরহুম খন্দকার মুহিবুর রহমান মখন মিয়া ও তিনির স্ত্রীর রুহের মাগফেরাত কামনা সহ তালতলা নিবাসী মরহুম খন্দকার সাদেক মিয়া এবং দেশে-বিদেশে অবস্থানরত সকল মানব জাতির মঙ্গল কামনা করে ভিডিও কনফারেন্সে দোয়া করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.