Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ভর্তি কার্যক্রম নিয়ে অনলাইনে সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ মে, ২০২০

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে সামার ২০২০ সেমিস্টারে ভর্তি কার্যক্রম নিয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মে) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত ভর্তি কমিটির সভায় আলোচনা করেন  বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সৈয়দ রাগীব আলী এবং উপাচার্য (ভারপ্রাপ্ত) বনমালী ভৌমিক।

সভায় চলতি বছরের আগামী ১ জুন থেকে সামার সেমিস্টারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রোগ্রামে ভর্তি কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভা শেষে লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার (ভর্তি) মো. কাওসার হাওলাদার জানান, এখন থেকে অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীরা লিডিং ইউনিভার্সিটিতে ভর্তি হতে পারবেন। ভর্তি বিষয়ে সমস্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.lus.ac.bd এবং ফেসবুক পেজ  https://www.facebook.com/leadinguniversity2001/ এ পাওয়া যাবে।  এছাড়া শিক্ষার্থীরা মোবাইল ০১৯৭৬৮৭১১৮৮ এবং ০১৭৫৫৮৪১৮৬৪ নাম্বারে ভর্তি অফিসের সাথে যোগাযোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণরোধে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনায় লিডিং ইউনিভার্সিটি গত ২৩ মার্চ ২০২০ থেকে অনলাইনে শিক্ষাকার্যক্রম পরিচালনা করে আসছে। সেই সাথে করোনাভাইরাস পরিস্থিতিতে লিডিং ইউনিভার্সিটি পরিবারের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা করার লক্ষ্যে ‘লিডিং ইউনিভার্সিটি কুইক রেসপন্স টিম ফর করোনাভাইরাস" গঠন করা হয়েছে।’

করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণে বৈশ্বিক এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে সবাই  সুস্থ ও নিরাপদে থাকুন এই কামনা রেখে ভর্তি বিষয়ে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন বিভিন্ন অনুষদের ডিন, পরীক্ষা নিয়ন্ত্রক, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, ডেপুটি রেজিস্ট্রার (ভর্তি), ডেপুটি পরিচালক (অর্থ ও হিসাব) এবং সহকারী রেজিস্ট্রার (জনসংযোগ)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.