Sylhet Today 24 PRINT

সিলেট মহানগর বিএনপির ঈদ উপহার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ মে, ২০২০

সিলেট মহানগর বিএনপি পরিবারের পক্ষ থেকে সিলেট নগরীর অসহায় মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ মে) বিকেল ৪টায় বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকীর সার্বিক ব্যবস্থাপনায় ও মহানগর বিএনপি পরিবারের পক্ষ থেকে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি নেতৃবৃন্দ এসময় মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর ঈদ উপহারের মত এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। নেতৃবৃন্দ বলেন প্রায় ১৩ বছর ক্ষমতার বাইরে থেকেও বিএনপি জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই ফলশ্রুতিতে বাংলাদেশের করোনা দুর্যোগপূর্ণ মুহূর্তে বিএনপির প্রত্যেক নেতৃবৃন্দ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন।

মহানগর বিএনপির নেতৃবৃন্দ আরও বলেন, এই ঈদ উপহার হিসেবে আমরা এই খাদ্য সামগ্রী মানুষের হাতে তুলে দিচ্ছি। ঈদের আগ পর্যন্ত এই ঈদ উপহার বিতরণ অব্যাহত থাকবে। শুধু মাত্র সিলেটে নয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের মাধ্যমে সারা দেশে এখন পর্যন্ত প্রায় ১৫ লক্ষ মানুষের মধ্যে সহায়তা প্রদান করা হয়েছে। এই সহায়তা আগামীতেও চলমান থাকবে। সরকারের কিছু মন্ত্রী ও নেতারা বলছেন এই দুর্যোগে বিএনপিকে পাওয়া যাচ্ছে না, তাদের উদ্দেশ্যে বলতে চাই বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। বিএনপি ছবির রাজনীতি করে না। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করাই বিএনপির মূল লক্ষ্য। আপনারা দেখেছেন সারাদেশে মানুষের দ্বারে দ্বারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বিএনপির নেতৃবৃন্দ। সিলেটেও এর ব্যতিক্রম হয়নি।

বিএনপি পরিবারের ঈদ উপহার সামগ্রী কর্মসূচির উদ্যোক্তা ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই আমি আমার পারিবারিক উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার সামর্থ্য অনুযায়ী সহায়তা অব্যাহত রেখেছি। আগামীতেও চালিয়ে যাব ইনশাআল্লাহ। সিলেট মহানগরে শুধু আমি একা নই, শীর্ষ স্থানীয় নেতারা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন।

উপহার সামগ্রী কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী। সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির সহ-সভাপতি ও ড্যাব সভাপতি ডা. নাজমুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল ফাতাহ বকসি, সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান ভুদুরী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, হুমায়ুন আহমেদ মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর তৌফিকুল হাদী, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গিরদার, জেলা বিএনপির সহ-যুব সম্পাদক আব্দুল মালেক, জাসাস সহ-সভাপতি রফিকুল বারি রোমান, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, আব্দুস সোবহান, মহানগর কৃষকদলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, ড্যাব সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান, সেলিম আহমদ মাহমুদ, আবু সাঈদ মো. তায়েফ, সাইদুল ইসলাম হৃদয়, সজিব আহমদ, কামরুল হাসান চৌধুরী তুহিন, কাউসার হোসেন রকি, মীর সাইদুর রহমান আয়াত, দেলোয়ার হোসেন সায়েম, হোসেন খান ইমাদ, রিফাত আহমদ, শাওন আহমদ,জিসান আহমদ প্রমুখ।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.