Sylhet Today 24 PRINT

খন্দকার মুক্তাদিরের পক্ষে জেলা বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৭ মে, ২০২০

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষ থেকে সিলেট সদর উপজেলায় দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

ধারাবাহিক খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচীর অংশ হিসেবে রোববার সিলেট সদর উপজেলার নাজিরেরগাওয়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। সামাজিক দুরত্ব বজায় রেখে মানুষের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সিলেট সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, বিএনপি নেতা আবুল হাসনাথ, ফখর উদ্দিন ও পাখি মিয়া প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারীর এই দুঃসময়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সিলেট-১ আসনে বিএনপির খান্ডারী খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষ থেকে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। ধাপে ধাপে সিলেট সদর উপজেলার হাজার হাজার পরিবার এই খাদ্য সামগ্রী থেকে উপকৃত হয়েছে। অসহায় মানুষের কল্যানে সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.