Sylhet Today 24 PRINT

আজ মাঠে নামছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ১২ জুন, ২০২০

করোনাভাইরাসের কারণে থমকে গেছে পুরো বিশ্ব। এর প্রভাব পড়েছিল ক্রীড়াঙ্গনেও। ইউরোপের দেশগুলোতে করোনার প্রকোপ কমে যাওয়ার প্রেক্ষিতে একে একে শুরু হচ্ছে লিগসহ স্থগিত হয়ে থাকা টুর্নামেন্টগুলোও। সেই পথ পরিক্রমায় আজ (শুক্রবার) মাঠে নামছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতালির ফুটবল মৌসুম ফেরার রাতে মুখোমুখি হবে জুভেন্টাস ও এসি মিলান।

বিজ্ঞাপন

কোপা ইতালিয়ায় সেমি-ফাইনালের ফিরতি পর্বে নিজেদের মাঠে শুক্রবার মিলানের মুখোমুখি জুভেন্টাস। খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

গত ১৩ ফেব্রুয়ারি প্রথম লেগের ম্যাচটি ১-১ ড্র হয়েছিল। ফিরতি পর্ব হওয়ার কথা ছিল ৪ মার্চ। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সে সময় খেলা সম্ভব হয়নি।

আগামী ২০ জুন শুরু হতে যাচ্ছে সেরি আ। এর আগেই কোপা ইতালিয়া দিয়ে মাঠে ফিরছে দেশটির ফুটবল। লম্বা বিরতির পর খেলা বলে মিলানকে নিয়ে একটু বেশি সাবধানী জুভেন্টাস কোচ মাওরিসিও সাররি।

“এটা ব্যতিক্রম এক পরিস্থিতি, যা আমাদের কোনো কিছুতে নিশ্চয়তা দেয় না। আরেকটি কারণ হলো, আমরা কোনো প্রীতি ম্যাচ খেলিনি। এই কদিনের অনুশীলনে যা দেখলাম তাতে আমি খুশি, তবে ম্যাচের সময়ে প্রতিক্রিয়াটা হবে ভিন্ন।”

মাঠের বাইরে মিলানের সময়টা ভালো যাচ্ছে না। লিগ টেবিলে তৃতীয় স্থানে থাকা দলটি এই ম্যাচে পাচ্ছে না জ্লাতান ইব্রাহিমোভিচকে। গত মাসে অনুশীলনের সময় পায়ের পেশিতে চোট পান ৩৮ বছর বয়সী এই ফরোয়ার্ড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.