Sylhet Today 24 PRINT

সিএমএইচে মাশরাফি

স্পোর্টস ডেস্ক |  ২২ জুন, ২০২০

বুকের এক্সরে করাতে সোমবার সন্ধ্যায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে সোমবার (২২ জুন) সন্ধ্যায় তিনি শারীরিকভাবে সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতাল থেকে।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফির হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে আজ সারাদিন গুজবও ছড়িয়েছে। এসব খবরে ভক্ত-সমর্থকেরা যেন বিভ্রান্ত না হন, সেজন্য তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে আসল তথ্য জানান।

জানা গেছে, মাশরাফির আগে থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় সতর্কতা হিসেবে বুকের এক্সরে করানো হচ্ছে। চিকিৎসকদের কাছে মাশরাফি নিজের পুরোনো শ্বাসকষ্টের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তাই চিন্তামুক্ত হতে পরীক্ষা নিরীক্ষা। এছাড়া এখন পর্যন্ত মাশরাফি ভালো আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ তাকে ঔষধ প্রেসক্রিপশন করেছেন। বিসিবির চিকিৎসকেরাও তার খোঁজ রাখছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বিকালে মাশরাফি তার ফেসবুক পেইজে লিখেছেন, 'আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.