Sylhet Today 24 PRINT

মালয়েশিয়াকে হারাতে পারলেই ৩০ লাখ টাকা- সালাউদ্দিন

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন দলের খেলোয়াড়দের উৎসাহ দিতে দিলেন চমকপ্রদ এক ঘোষণা।

নিউজ ডেস্ক |  ২৮ জানুয়ারী, ২০১৫


বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের পর্দা উঠছে বৃহস্পতিবার। সিলেট জেলা স্টেডিয়ামে বিকাল সাড়ে ৪টায় উদ্বোধনী অনুষ্ঠানের পর ৫টায় শুরু হবে বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যকার উদ্বোধনী ম্যাচটি। আর এই ম্যাচে বাংলাদেশ যাতে জয়ী হতে পারে, সেজন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রচেষ্টার কমতি নেই কোনোও। তারই এক ঝলক দেখা গেল বুধবার বিকেলে সুরমা গেইটে বাইপাস রোডের  বাফুফে ফুটবল একাডেমি মাঠে। বিকেলে বাংলাদেশ দল যখন সেখানে অনুশীলন করছিল, তখন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন দলের খেলোয়াড়দের উৎসাহ দিতে দিলেন চমকপ্রদ এক ঘোষণা। বৃহস্পতিবার মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ যদি জয়লাভ করতে পারে, তবে দলের খেলোয়াড়েরা পাবে ৩০ লাখ টাকা!

দীর্ঘ ১৫ বছর পর বঙ্গবন্ধু গোল্ডকাপ আবার মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার। ৬ জাতির এই টূর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও রয়েছে মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড, শ্রীলংকা ও বাহরাইন। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা’র স্বীকৃতি প্রাপ্ত এই আন্তর্জাতিক টূর্নামেন্টে অন্তত সেমিফাইনালে যেতে চায় বলেই মন্তব্য বাংলাদেশ দলের কোচ, অধিনায়ক, খেলোয়াড়দের।

বুধবার সিলেটের একটি অভিজাত হোটেলে আয়োজিত আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনেও জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবু, সহকারি কোচ সাইফুল বারী টিটু ও অধিনায়ক মামুনুল ইসলাম। সেখানে তাদের সবার কন্ঠেই ছিল একই সুর, ‘জয় ভিন্ন বিকল্প কোনো চিন্তা নেই বাংলাদেশের।’


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.