Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত পগবা

স্পোর্টস ডেস্ক |  ২৮ আগস্ট, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা। সেকারণে আগামী মাসে উয়েফা নেশন্স লিগে অংশ নিতে যাওয়া ফ্রান্সের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে বিশ্বকাপ জয়ী এই তারকাকে।

২৭ বছর বয়সী পগবার করোনাভাইরাস পজিটিভ হওয়ার বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত করেছেন ফ্রান্স জাতীয় দলের কোচ দিদিয়ের দেশাম।

নেশন্স লিগের ম্যাচে আগামী সেপ্টেম্বরে সুইডেন ও ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ফরাসিরা। পগবার বদলি হিসেবে দলটির স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে ১৭ বছর বয়সী তরুণ মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিনিয়াকে।

ব্রিটিশ গণমাধ্যম স্কাই স্পোর্টসের কাছে দেশাম বলেছেন, ‘একেবারে শেষ মুহূর্তে (খেলোয়াড়দের) তালিকায় পরিবর্তন আনতে হয়েছে। কারণ, তালিকায় পগবা ছিল। কিন্তু দুর্ভাগ্য তার। গতকাল সে (করোনাভাইরাস) পরীক্ষা করিয়েছিল এবং আজ (বৃহস্পতিবার) সকালে ফল পজিটিভ এসেছে।’

‘তাই শেষ মুহূর্তে এদুয়ার্দো কামাভিনিয়াকে তার বদলি হিসেবে নেওয়া হয়েছে।’

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও পগবার কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানিয়ে আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, ‘ইউনাইটেডের প্রত্যেকেই নতুন মৌসুমের (২০২০-২১) আগে পলের দ্রুত সুস্থতা কামনা করছেন।’

পগবাকে স্বাভাবিকভাবেই এখন ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। ফলে আগামী ৫ সেপ্টেম্বর সুইডেন ও এর তিন দিন পর ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার কোনো সুযোগ নেই তার। তবে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরুর আগে ইউনাইটেডের স্কোয়াডে যোগ দিতে পারেন তিনি। আগামী ১৯ সেপ্টেম্বর ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে লিগ শুরু করবে রেড ডেভিলরা।

টটেনহ্যাম হটস্পার মিডফিল্ডার টাঙ্গায় এনডোম্বেলেকেও ফ্রান্সের স্কোয়াড থেকে ছেঁটে ফেলা হয়েছে। আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি, তিনিও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.