Sylhet Today 24 PRINT

চ্যাম্পিয়নস লিগে সেরা গোল রোনালদোর

স্পোর্টস ডেস্ক |  ২৯ আগস্ট, ২০২০

উয়েফা চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাস শেষ ষোলো পর্ব থেকেই বিদায় নিয়েছে। এই রাউন্ডেই করা দলটির তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি গোল সেরা হিসেবে নির্বাচিত হয়েছে।

এবারের চ্যাম্পিয়নস লিগে সমর্থকদের ভোটে সেরা নির্বাচিত হওয়া গোলটি রোনালদো করেছিলেন শেষ ষোলো রাউন্ডে, লিওঁর বিপক্ষে প্রথম লেগে। পর্তুগিজ এই ফরোয়ার্ডের গোলেই ম্যাচটিতে ২-১ ব্যবধানে জয় পেয়েছিল জুভেন্টাস। যদিও দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ২-২ দাঁড়ালে অ্যাওয়ে গোলে এগিয়ে থাকায় বিদায় নিতে হয় ক্লাবটিকে।

কোয়ার্টার ফাইনালে উঠতে না পেরে হতাশ রোনালদোর কষ্টটা কিছুটা হলেও ভুলিয়ে দিয়েছে ব্যক্তিগত নৈপুণ্যের অনন্য অর্জনটি। ফুটবল অনুরাগীদের ভোটে এবারের চ্যাম্পিয়নস লিগের সেরা গোলদাতার পুরস্কারটি ঠিকই ছিনিয়ে নিয়েছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

দলকে জয় এনে দিতে অসাধারণ দক্ষতায় লিওঁ’র জালে বল জড়িয়েছিলেন রোনালদো। ডি-বক্সের অনেকটা দূর থেকে বল পেয়ে খানিকটা এগিয়ে আচমকা ক্ষিপ্রগতির চোখ ধাঁধানো শটে জালে জড়িয়ে দেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। লাফিয়েও বল রুখতে ব্যর্থ হন প্রতিপক্ষের গোলরক্ষক।

ইউরোপিয়ান ফুটবলের অভিভাবক সংস্থা উয়েফা ১০টি সেরা গোলের সংক্ষিপ্ত তালিকা দিয়েছিল তাদের ওয়েবসাইটে। সেখান থেকে ফুটবল প্রেমীদের চার লাখের বেশি ভোটে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর গোল সেরা নির্বাচিত হয়।

দ্বিতীয় সেরা নির্বাচিত হয়েছে সেন্ট পিটার্সবুর্গের বিপক্ষে গ্রুপ পর্বে করা লাইপজিগের মিডফিল্ডার মার্সেল সাবিতজেরের গোল। তৃতীয়স্থানে আছে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে করা জুভেন্টাস ফরোয়ার্ড হুয়ান কুয়াদ্রাদোর গোল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.