Sylhet Today 24 PRINT

অনুশীলনে যোগ না দিলে জরিমানা হবে মেসির!

স্পোর্টস ডেস্ক |  ৩০ আগস্ট, ২০২০

রোনাল্ড কোম্যানের অধীনে শুরু হচ্ছে বার্সেলোনার অনুশীলন। এর আগে রোববার (৩০ আগস্ট) দলটির ৩১ খেলোয়াড়ের করোনা পরীক্ষা করার কথা ছিল। তবে স্কোয়াডের বাকি সদস্যরা উপস্থিত হলেও কোভিড-১৯ পরীক্ষা করাতে ক্লাবের অনুশীলন ময়দানে আসেননি লিওনেল মেসি। আর তাতেই তার জরিমানার হতে পারে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সার।

আগেই ধারণা করা হয়েছিল বার্সেলোনার সকল খেলোয়াড়দের সঙ্গে করোনাভাইরাসের পরীক্ষা করাতে আসবেন না মেসি। অবশেষে হলোও তাই। ক্লাবের পক্ষ থেকে আয়োজিত পিসিআর টেস্ট করাতে আসেননি মেসি।

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল রোববার স্পেনের স্থানীয় সময় সকাল ১০টা ১৫ মিনিটে ক্লাবের অনুশীলন মাঠে এসে করোনাভাইরাসের পরীক্ষা করাবেন মেসি। কিন্তু শনিবারেই মেসি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছিলেন তিনি কোভিড-১৯ এর পরীক্ষা করাতে আসবেন না।

তবে এবার গুটি বার্সেলোনা ম্যানেজমেন্টের হাতে। ক্লাবের নির্দেশনা অমান্য করার কারণে ২ থেকে ১০ দিনের বেতন কেটে নেওয়ার সম্ভাবনা রয়েছে মেসির। তবে মেসির জানানো তথ্য মতে যদি সোমবারের অনুশীলনেও তিনি যোগ না দেন তবে আরও বড় জরিমানার মুখে পড়তে পারেন এই তারকা। সেক্ষেত্রে ১০ দিন থেকে শুরু করে একমাসের বেতন কেটে রাখা হতে পারে বার্সা অধিনায়কের।

ফুটবল লিকসের তথ্য অনুযায়ী, সপ্তাহে ১ দশমিক ১ মিলিয়ন ইউরোর বেশি বেতন পান মেসি। তবে আয়কর প্রদানের পর প্রতি মাসে তার বেতনের পরিমাণ দাঁড়ায় প্রায় ৪ দশমিক ৭ মিলিয়নে ইউরো। আর আগামী অনুশীলনে যোগ দান না করলে মেসিকে এক সপ্তাহের অর্থাৎ প্রায় ১১ লাখ ইউরো জরিমানা করতে পারে ক্লাব। আর এই জরিমানা আদায় করা হবে মেসির বেতনের অংশ কেটে নিয়েই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.