Sylhet Today 24 PRINT

বার্সাতেই থাকছেন মেসি!

সিলেটটুডে ডেস্ক |  ০৪ সেপ্টেম্বর, ২০২০

অবসান হলো অপেক্ষার, কাটল মেসি-বার্সেলোনা সম্পর্কের অচলাবস্থা। চুক্তির কোটা পূরণ করতে আগামী মৌসুম বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি।

‘গোল’ পোর্টালকে শুক্রবার দেওয়া সাক্ষাৎকারে ২০২০-২১ মৌসুমে বার্সেলোনায় থাকার বিষয়টি নিজেই জানান মেসি।

গত ২৫ অগাস্ট এক ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে কাম্প নউ ছাড়ার সিদ্ধান্ত জানান মেসি। তবে বার্সেলোনার দাবি, ওই ধারা কার্যকর করার মেয়াদ গত ১০ জুনে শেষ হয়ে গেছে। ফলে চুক্তি অনুযায়ী হয় তাকে থাকতে হবে ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত, নয়তো পরিশোধ করতে হবে রিলিজ ক্লজের পুরো ৭০ কোটি ইউরো।

গত ৩০ অগাস্ট লা লিগাও বার্সেলোনার দাবির পক্ষে মত দেয়। চুক্তিপত্র পর্যালোচনা করে স্পেনের শীর্ষ লিগ কর্তৃপক্ষ জানায়, ক্লাবটিতে মেসির চুক্তির মেয়াদ পূর্ণ করার শর্তটি এখনও কার্যকর আছে।

লা লিগার ওই মন্তব্যের জবাবে শুক্রবার মেসির পক্ষ থেকে ‘সংস্থাটির পর্যালোচনা ভুল’ দাবি করে পাল্টা বিবৃতি দেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি। তবে বার্সেলোনায় আগামী মৌসুম আর্জেন্টাইন তারকা থাকবেন কি-না, সে সম্পর্কে বিবৃতিতে কিছু বলা ছিল না।

দু’পক্ষের অনড় অবস্থানে শুরু হয় দীর্ঘ প্রায় দুই দশকের সম্পর্কের টানাপোড়েন। মাঝে গণমাধ্যমে খবর আসে, ভালোভাবে বিদায় নিতে মেসি আলোচনায় বসতে চাইলেও বার্সেলোনার পক্ষ থেকে না করে দেওয়া হয়।

অবশেষে গত বুধবার তারা আলোচনায় বসে। আর্জেন্টাইন তারকার পক্ষে ছিলেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি, ভাই রদ্রিগো এবং একজন আইনজীবী। আর কাতালান ক্লাবটির পক্ষে ছিলেন সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ ও কর্মকর্তা হাভিয়ে বোর্দাস।

ওই মিটিংয়ে কোনো সমাধান না মিললেও পরবর্তীতে তারা আবারও বসতে পারেন বলে ইঙ্গিত মেলে। এরপরই এলো মেসির এই ঘোষণা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.