Sylhet Today 24 PRINT

থুতু ছিটিয়ে ৪ ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক |  ২৪ সেপ্টেম্বর, ২০২০

নেইমার, পারেদেজদের শাস্তি আগেই হয়েছে। অভিযোগ ছিল আনহেল ডি মারিয়ার ওপরও। অভিযোগে বলা হয়, মার্শেইয়ের ডিফেন্ডার আলভারো গঞ্জালেজকে থুতু মেরেছেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) আর্জেন্টাইন এই উইঙ্গার। এ জন্য তাকে ডেকে পাঠিয়েছিল লিগ ওয়ানের শৃঙ্খলা কমিটি। অভিযোগ প্রমাণিত হওয়ায় ডি মারিয়াকে ৪ ম্যাচ নিষিদ্ধ করেছে ফেঞ্চ লিগ কর্তৃপক্ষ।

১৪ সেপ্টেম্বর লিগ ওয়ানে মার্শেইয়ের মুখোমুখি হয় পিএসজি। ১-০ গোলে ফরাসি চ্যাম্পিয়নদের হেরে যাওয়ার সেই ম্যাচের শেষ মুহূর্তে একটি ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা।

বিজ্ঞাপন

একে অপরকে লাথিও মারেন তারা। এ সময় মেজাজ হারানো গঞ্জালেজের মাথার পেছনে চড় কষে দেন নেইমার। লাল কার্ড দেখতে হয় নেইমারকে। এই ঘটনায় দুই ম্যাচ নিষিদ্ধ করা হয় ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে। ওই ম্যাচে দুই দলের মোট পাঁচজন খেলোয়াড় লাল কার্ড দেখেন।

রেফারি ও ভিএআরের চোখে ডি মারিয়ার থুতু মারার দৃশ্য ধরা পড়েনি। মার্শেইয়ের কোচ আন্দ্রেস ভিলাস-বোয়াস পরে অভিযোগ করেন এ নিয়ে। সেই অভিযোগ তদন্ত করার পর কাল সত্যতা মিলেছে। এরপর ডি মারিয়াকে নিষিদ্ধ করে ফ্রেঞ্চ লিগ কর্তৃপক্ষ।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর হবে। অঁজে, নিম, দিজঁ ও নঁতের বিপক্ষে খেলত পারবেন না আর্জেন্টাইন এই তারকা ফুটবলার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.