Sylhet Today 24 PRINT

মুখোমুখি হচ্ছে সিঙ্গাপুর-থাইল্যান্ড

বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় ম্যাচে বিকেলে মুখোমুখি হচ্ছে সিঙ্গাপুর ও থাইল্যান্ড। টুর্ণামেন্টে গ্রুপ ‘বি’ এর প্রথম ম্যাচ এটি।

সিলেট টুডে ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০১৫



বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় ম্যাচে বিকেলে মুখোমুখি হচ্ছে সিঙ্গাপুর ও থাইল্যান্ড। টুর্ণামেন্টে গ্রুপ ‘বি’ এর প্রথম ম্যাচ এটি। শুক্রবার বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার একই মাঠে টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বাংলাদেশকে ১-০ গোলে পরাজিত করে মালয়েশিয়া।

ইতিমধ্যে দল দু’টি সিলেটে পৌঁছেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে উভয় দলই ভাল খেলার আশা ব্যক্ত করেছে।

সংবাদ সম্মেলনে থাইল্যান্ডের কোচ চোকিতাই থাই বলেন, দুই সপ্তাহের প্রস্তুতি নিয়ে আমরা বঙ্গবন্ধু কাপে অংশ নিতে এসেছি। টার্গেট হল ভালো করতে চাই। ম্যাচ বাই ম্যাচ এগিয়ে যেতে চাই।

চোকিতাই বলেন, রিও অলিম্পিকের জন্য আমাদের এ দলটি গঠন করা হয়েছে। এখানে টিমে সিনিয়র কেউ নেই।

সিঙ্গাপুরে দলের ম্যানেজার আব্দুল আলীম ওমর বলেন, আমরা দীর্ঘ প্রস্তুতি নিয়েছি। ছেলেরা গত ডিসেম্বর থেকে একসাথে খেলছে। এটি আমাদের রিও অলিম্পিকের সিলেক্টেড টিম।

তিনি আরো জানান, তার দলে জাতীয় দলের চার জন খেলোয়াড় রয়েছে। এখন তাদের একমাত্র লক্ষ্য প্রতিটি ম্যাচেই ভালো করা।

সেমিফাইনালে খেলার আশা ব্যক্ত করে আলীম বলেন, আজকের ম্যাচটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের প্রাথমিক লক্ষ্য সেমি-ফাইনালে খেলা। তবে এ লক্ষ্যে ধাপে ধাপে এগিয়ে যেতে চাই।

সিঙ্গাপুর ও থাইল্যান্ড দলের সাথে একই গ্রুপে আরো রয়েছে বাহরাইন। শনিবার বিকেল ৫টায় রাজধানির বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাহরাইন ও সিঙ্গাপুর এবং মঙ্গলবার একই সময়ে থাইল্যান্ড ও বাহরাইন মুখোমুখি হবে।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.