Sylhet Today 24 PRINT

আতালান্তায় লিভারপুলের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক |  ০৪ নভেম্বর, ২০২০

গ্রুপ ডি'র তৃতীয় ম্যাচে আটালান্টার আতিথ্য নেয় লিভারপুল, এর আগে প্রথম দুই ম্যাচে জিতে বেশ ফুরফুরে মেজাজেই ছিল অল রেডরা। আটালান্টার জালে গুনে গুনে এদিন পাঁচ বার বল পাঠিয়েছে মোহাম্মদ সালাহ, সাদিও মানে এবং ডিয়েগো জোটারা। চ্যাম্পিয়নস লিগে এদিন নিজের প্রথম হ্যাটট্রিক করেন ডিয়েগো জোটা। আর শেষ পর্যন্ত লিভারপুল ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

ইতালিতে আটালান্টার বিপক্ষে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্ম ফুটবলে শুরু করে লিভারপুল। যার ফল মেলে ম্যাচের ১৬ মিনিটেই, ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের অ্যাসিস্ট থেকে ডিয়েগো জোটা প্রথম গোল করে দলকে এগিয়ে নেন। এরপর ম্যাচের সময় আধা ঘণ্টা পেরুতেই নামের পাশে আরও এক গোল যোগ করেন জোটা। এবার জো গোমেজের অ্যাসিস্ট থেকে ম্যাচের ৩৩ মিনিটে বল জালে জড়ান তিনি। প্রথমার্ধ শেষের আগেই ২-০ গোলে এগিয়ে অল রেডরা।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরে মাত্র ৭ মিনিটের ব্যবধানে তিনটি গোল করে লিভারপুল। শুরুটা করেন ৪৭ মিনিটে মোহাম্মদ সালাহ আর শেষ টানেন ডিয়েগো জোটা হ্যাটট্রিকের মধ্য দিয়ে।

৪৭ মিনিটে কার্টিস জোন্সের বল মধ্যমাঠে পেয়ে যান মোহাম্মদ সালাহ, সেখান থেকে কাউন্টার অ্যাটাকে একাই বল টেনে নিয়ে আটালান্টার জালে জড়ান। লিভারপুল তখন এগিয়ে ৩-০ গোলের ব্যবধানে। এর মিনিট দুই পরে আটালান্টার ডি বক্সে সাদিও মানের উদ্দেশে থ্রু বল দেন মোহাম্মদ সালাহ, সঠিক সময়ে বলটি ধরে ফেলেন মানে আর দুর্দান্ত এক গোলে দলকে এগিয়ে নেন ৪-০ ব্যবধানে।

বিজ্ঞাপন

তবে তখনও জোটার হ্যাটট্রিক বাকি রয়েছে, ম্যাচের ৫৪ মিনিট সাদিও মানে জোটার উদ্দেশে বল ক্রস করলে তা ক্লিয়ার করতে এগিয়ে আসে আটালান্টার গোলরক্ষক। আর তখনই বল নিয়ে জালে পাঠিয়ে দেন জোটা। লিভারপুল এগিয়ে যায় ৫-০ গোলে আর জোটা পেয়ে যান চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম হ্যাটট্রিক। শেষ পর্যন্ত ৫-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল।

এই জয়ে গ্রুপ পর্বের তিন ম্যাচের তিনটিতেই জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল। অন্যদিকে আয়াক্স মিতিল্যান্ড্র বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জিতেছে আর গ্রুপের দ্বিতীয় স্থান শক্তপোক্ত করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.