Sylhet Today 24 PRINT

তীব্র উত্তেজনার ম্যাচে থাইল্যান্ডের জয়

সিলেট টুডে ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০১৫


বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে তীব্র উত্তেজনাপূর্ন ম্যাচে সিঙ্গাপুরকে ৩-২ হারিয়েছে থাইল্যান্ড   গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে ম্যাচের প্রথমার্ধের পুরোটাই ছিল থাইল্যান্ডের। পরপর দুই গোল করে ম্যাচের আধিপত্য নিজেদের হাতে নিয়েছিল থাই ফুটবলারা। তবে দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই পাল্টে গেছে চিত্র। গোল শোধে মরিয়া সিঙ্গাপুর পর পর দুই গোল আদায় করে নিয়ে ম্যাচে ফিরিয়েছে সমতা।

কিন্তু শেষ দিকে আরও একটি গোল করে দারুণ জয় নিয়েই মাঠ ছাড়ে থাইল্যান্ড ।

ম্যাচের সাড়ে ৪৮ মিনিটে সম্মিলিত আক্রমণ থেকে ইকরাম রিফকি বিন মো. ইয়াজিদ দুর্দান্ত এক প্লোসিং শটে দলের পক্ষে প্রথম গোল করেন। এর ঠিক ৪ মিনিট পর দলের পক্ষে দ্বিতীয় গোল করে ম্যাচে সমতা এনেছেন তৌফিক বিন সুপর্ণ। এ গোলটিও এসেছে সম্মিলিত আক্রমণ থেকেই।

এর আগে ম্যাচের প্রথমার্ধে সাড়ে ৫ মিনিটে কানা নারাকনের কর্ণার কিক থেকে হেডের মাধ্যমে প্রথম গোল করেন করেন সেনসোমাইয়াদ আদিসাক। আর ম্যাচের ৩০ মিনিটে থাইল্যান্ড অধিনায়ক পার্ম্পপাক পাকর্নের বাড়িয়ে দেয়া পাসে আলতো ছোঁয়ায় পা লাগিয়ে সিঙ্গাপুরের জালে দ্বিতীয়বারের মতো বল পাঠান শ্রীনাওং ছায়াওয়াত।

তার আগে ম্যাচের ৩ মিনিটে কানা নারাকনের দুর্দান্ত একটি শট ফিরিয়ে দেন সিঙ্গাপুরের গোলকিপার মো. জুলফাইরুজ বিন মোহাম্মদ রুদি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.