Sylhet Today 24 PRINT

বাড়ি ফিরলেন ম্যারাডোনা

সিলেটটুডে ডেস্ক |  ১২ নভেম্বর, ২০২০

মস্তিষ্কে ইমারজেন্সি অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হলেও আট দিনের মাথায় হাসপাতাল ছেড়েছেন বিশ্ব ফুটবলের অন্যতম কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা।

বুধবার সন্ধ্যার দিকে আর্জেন্টাইন এই সাবেক তারকা ফুটবলারকে স্থানীয় অলিভাস ক্লিনিক থেকে অ্যাম্বুলেন্সে করে বের হতে দেখা যায় বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়। এসময় হাসপাতালের সামনে ভীড় জমান শতশত আলোকচিত্রী এবং ম্যারাডোনা ভক্ত।

মস্তিষ্ক থেকে জমাট রক্ত সরাতে জরুরিভিত্তিতে অপারেশন করাতে গত সপ্তাহেই হাসপাতালে ভর্তি হন ম্যারাডোনা।

বিজ্ঞাপন

হাসপাতাল থেকে বের হয়ে ম্যারাডোনা যখন বাসার উদ্দেশ্যে যাচ্ছিলেন তখন তার অ্যাম্বুলেন্সের পিছু নেন আর্জেন্টাইন টিভি সাংবাদিকরা। ধারণা করা হচ্ছে, নিজের বড় মেয়ের বাসার পাশে কোনো বাসায় উঠবেন ম্যারাডোনা।

ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা জানান, ৬০ বছর বয়সী আর্জেন্টাইন কিংবদন্তী বর্তমানে নিজের অ্যালকোহল নির্ভরতা কমাতে চিকিৎসা নেওয়া শুরু করবেন।

১৯৮৬ সালে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা এই কিংবদন্তী ফুটবল থেকে অবসরের পর নানা সময়েই অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ২০০০ সালে অতিমাত্রায় কোকেইন সেবনের কারণে হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যুর মুখ থেক ফিরে এসেছিলেন তিনি। এরপর কয়েকবছর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়েও যান। এরপরেও নানা সময়ে অসুস্থ হয়ে পড়েন খামখেয়ালী জীবনযাপন করা আর্জেন্টাইন এই কিংবদন্তী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.