Sylhet Today 24 PRINT

মাকে নিয়ে দেশে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক |  ০৩ জানুয়ারী, ২০২১

মা শিরিন রেজাকে সঙ্গে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রোববার (৩ জানুয়ারি) কাতার এয়ারওয়েজ যোগে সকাল ১০টায় তারা ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন।

গেল বছরের এপ্রিলে সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় কন্যা ইররাম হাসানের জন্মের পর প্রিয় নাতনিকে দেখতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসানের মা শিরিন রেজা। এরপর আর ফেরা হয়নি। তবে সাকিব এর মধ্যে ফিরেছিলেন দুই দফায়।

প্রথম দফায় সেপ্টেম্বরে। অক্টোবরে অনুষ্ঠেয় শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে প্রায় একমাস রুদ্ধদ্বার অনুশীলন করেছিলেন। কিন্তু কোয়ারেন্টিন ইস্যুতে সিরিজটি স্থগিত হলে তিনি যুক্তরাষ্ট্রে ফিরে যান।

বিজ্ঞাপন

আর দ্বিতীয় দফায় ফিরেছিলেন ৬ নভেম্বর। গেল ২৯ অক্টোবর আইসিসি’র নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ তিনি দেশে ফেরেন। কিন্তু টুর্নামেন্টের শেষের দিকে এসে শ্বশুরের অসুস্থতার কথা জানতে পারলে ১৫ ডিসেম্বর সকালে তিনি আমেরিকার বিমান ধরেন। অবশ্য বিমানে উঠার পরই শ্বশুরের মৃত্যুরর সংবাদ পান সাকিব। এর ১৭ দিন পরে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে আবার দেশে ফিরেন এই টাইগার ‘সুপারম্যান’।

প্রসঙ্গত, ২০ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে ১০ তারিখ থেকে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প শুরুর কথা রয়েছে। সেই লক্ষ্যেই হয়তো ফিরেছেন সাকিব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.