Sylhet Today 24 PRINT

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জানুয়ারী, ২০২১

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলী। বৃহস্পতিবার সকাল ১০.৪৫ মিনিটে ভারতের দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। সৌরভের সঙ্গে ছিলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলী।

হাসপাতাল ছাড়ার আগে চিকিৎসক ও নার্সদেন ধন্যবাদ জানান সৌরভ। আপাতত বাড়িতেই চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন তিনি।

গত শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ। বুধবার তার বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু আরও একদিন হাসপাতালে থাকতে চান তিনি। ফলে বৃহস্পতিবার ছুটি দেওয়া হয় বিসিসিআই প্রেসিডেন্টকে।

এদিন হাসপাতাল ছাড়ার আগে উপস্থিত সাংবাদিক ও জনতার উদ্দেশে সৌরভ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ধন্যবাদ জানান চিকিৎসক ও নার্সদের। তাকে সুস্থ করে তোলার জন্য ধন্যবাদ জানান তিনি। খুব দ্রুত কাজে ফিরবেন বলেও জানিয়েছেন।

সৌরভ বলেন, 'জীবন ফিরে পেতে মানুষ হাসপাতালে আসে। আমাকে চিকিৎসকরা হাসপাতাল ফিরিয়ে দিয়েছেন।' এর পর পুলিশি এসকর্টে নিজের গাড়িতে হাসপাতাল ছাড়েন সৌরভ।

সৌরভ গাঙ্গুলী হাসপাতাল ছাড়ার পর হাসপাতালের কর্ণধার রূপালি বসু জানান, আপাতত অন্তত ২ সপ্তাহ বাড়িতেই পর্যবেক্ষণে থাকবেন সৌরভ। তার শারীরিক অবস্থার ওপর নজর রাখবেন হাসপাতালের মেডিক্যাল সুপার চিকিৎসক সপ্তর্ষি বসু। তার পর সৌরভের পরবর্তী চিকিৎসা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.