Sylhet Today 24 PRINT

বাংলাদেশ সফরের আগে করোনা আক্রান্ত উইন্ডিজ দলের রোমারিও

সিলেটটুডে ডেস্ক |  ০৮ জানুয়ারী, ২০২১

১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ দল। তার আগে হয়েছে প্রথম পর্বের কোভিড-১৯ পরীক্ষা। আজ (শুক্রবার) হাতে পাওয়া ফলে একটি খারাপ খবর মিলেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের। ওয়ানডে স্কোয়াডে থাকা রোমারিও শেফার্ড পজিটিভ হয়েছেন। তাই বাংলাদেশে আসা হচ্ছে না এই পেসারের। তার জায়গায় অন্তর্ভুক্ত করা হয়েছে কিয়োন হার্ডিংকে।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সফরের স্কোয়াডে থাকা সব খেলোয়াড়ের প্রথম পর্বের করোনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষায় দলের বাকিরা নেগেটিভ এলেও পজিটিভ হয়েছেন শেফার্ড। ২৬ বছর বয়সী পেসার শুধু ওয়ানডে স্কোয়াডে ছিলেন।

বিজ্ঞাপন

শেফার্ড এখন গায়ানার তার বাড়িতে আছেন, সেখানেই চলবে তার আইসোলেশন। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‘সরকারের নির্দেশনা অনুযায়ী, শেফার্ড এখন গায়ানাতেই আইসোলেশনে থাকবেন। মেডিক্যাল প্রটোকল মেনে আমরা আমাদের প্রথম পর্বের কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি বাংলাদেশ সফরের দলে থাকা সব সদস্যের। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট নিশ্চিত করছে, দলের অন্য সদস্যের সবাই নেগেটিভ এসেছেন।’ দ্বিতীয় পর্বের কোভিড পরীক্ষা হবে আগামীকাল শনিবার।

শেফার্ডের করোনায় কপাল খুলে যাওয়া ২৪ বছর বয়সী হার্ডিংয়ের এখনও আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ নেওয়া হয়নি। প্রথম শ্রেণির ১৭ ম্যাচে ২৫ দশমিক ১১ গড়ে নিয়েছেন তিনি ৫৪ উইকেট।

বিজ্ঞাপন

এমনিতেই দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে খর্ব শক্তির দল পাঠাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড। আসছেন না নিয়মিত টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার। তার অনুপস্থিতিতে টেস্ট দলের নেতৃত্ব দেবেন ক্রেগ ব্র্যাথওয়েট। ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডও নেই, তার জায়গায় নেতৃত্বে জেসন মোহাম্মদ। শুধু পোলার্ড-হোল্ডার নন, আসলে সাম্প্রতিক সময়ে ওয়েস্ট ইন্ডিজ দলের নিয়মিত মুখের অনেকেই আসছেন না বাংলাদেশে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনাভাইরাস শঙ্কায় পোলার্ড-জেসন হোল্ডারের সঙ্গে বাংলাদেশে যাচ্ছেন না ড্যারেন ব্রাভো, শামারাহ ব্রুকস, রোস্টন চেস, শেলডন কটট্রেল, এভিন লুইস, শাই হোপ ও নিকোলাস পুরান। আর ব্যক্তিগত কারণে স্কোয়াডে নেই ফাবিয়েন অ্যালেন ও শেন ডওরিচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.