Sylhet Today 24 PRINT

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে কোন কোন চ্যানেলে

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জানুয়ারী, ২০২১

করোনার কারণে গত মার্চের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে ছিল বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘদিন পর আগামী বুধবার থেকে ঘরের মাঠে শুরু হতে যাওয়া উইন্ডিজ সিরিজের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা।

তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। উইন্ডিজ সিরিজের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে দেশের তিনটি চ্যানেল টি-স্পোর্টস, নাগরিক টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

সোমবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে সিরিজের সম্প্রচার স্বত্ব পাওয়া বেনটেক লিমিটেড। ১৭ কোটি ৯৭ লাখ টাকায় স্বত্ব কেনার পর সেটি বেনটেক বিক্রি করেছে টি-স্পোর্টস ও নাগরিক টিভির কাছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস, বেনটেকের পরিচালক আমজাদ হোসেন, টি-স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান ও নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক।

জালাল ইউনুস জানিয়েছেন, বাংলাদেশের বাইরে ভারত, ইংল্যান্ড, মধ্যপ্রাচ্যের সব দেশ ও ওয়েস্ট ইন্ডিজে ম্যাচগুলো সম্প্রচার হবে। স্পাইডার ক্যাম রাখার চেষ্টা চলছে। সেক্ষেত্রে ড্রোন ক্যামেরা ব্যবহারের অনুমতি নিতে হবে সরকারের কাছ থেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.