Sylhet Today 24 PRINT

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক |  ২৩ ফেব্রুয়ারী, ২০২১

ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোল আর ওয়েস্টন ম্যাককেনির গোলে জয়ে ফিরেছে জুভেন্টাস। সেরি আয় ক্রোতোনেকে উড়িয়ে তিন নম্বরে উঠল জুভেন্টাস। আলিয়াঞ্জ স্টেডিয়ামে সোমবার রাতে ৩-০ ব্যবধানে জিতেছে শিরোপাধারীরা।

লিগের ম্যাচে নাপোলির বিপক্ষে হারের পর চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে পোর্তোর মাঠে ২-১ গোলে হারের পর জয়ে ফিরল তারা।

৩৭তম মিনিটে চিয়েসার ক্রসে কাছ থেকে অ্যারন র‌্যামজির হেড গোলরক্ষকের হাত ছুঁয়ে ক্রসবারে লাগে। পরের মিনিটেই এগিয়ে যায় ইউভেন্তুস। আলেক্স সান্দ্রোর ক্রসে ছয় গজ বক্সের সামনে হেডে ঠিকানা খুঁজে নেন রোনালদো।

দ্বিতীয় গোল পেতে দেরি হয়নি রোনালদোর। প্রথমার্ধের যোগ করা সময়ে প্রথমে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক। এরপর বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রসে ছয় গজ বক্সের সামনে লাফিয়ে হেডে বল জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

চলতি আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় চূড়ায় উঠে গেলেন রোনালদো। ১৯ ম্যাচে তার গোল হলো ১৮টি। পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণের সুবর্ণ সুযোগ আসে রোনালদোর সামনে। কিন্তু সতীর্থের পাস ডি-বক্সে ফাঁকায় পেয়েও শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি।

৬৫তম মিনিটে ডি-বক্সে ঢুকে রোনালদোর নেওয়া শট পা দিয়ে ফেরান গোলরক্ষক। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন ম্যাককেনি। কর্নারে মাটাইস ডি লিখটের হেড প্রতিপক্ষের একজনের গায়ে লেগে পেয়ে যান যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার। কাছ থেকে শটে আসরে নিজের চতুর্থ গোলটি করেন তিনি।

২২ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে জুভেন্টাসের পয়েন্ট হলো ৪৫। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান শীর্ষে আছে। মিলানের দুই দলের সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চারে আছে রোমা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.