Sylhet Today 24 PRINT

ইভ্যালি টিটুয়েন্টি ব্লাস্ট : শিরোপা সিটি কর্পোরেশন ওয়ারিওরসের

নিজস্ব প্রতিবেদক  |  ২৮ ফেব্রুয়ারী, ২০২১

ইভ্যালি সিলেট টিটুয়েন্টি ব্লাস্ট ২০২১ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরস। ফাইনালে ২৪ রানে জয় লাভ করে টুর্নামেন্টের প্রথম চ্যাম্পিয়ন হলো দলটি।

শনিবার বিকেল ৫ টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে শক্তিশালি কুশিয়ারা রয়েলসের বিপক্ষে টসে নামেন সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরসের অধিনায়ক জাকির হাসান। সেমিফাইনালের মতোই ভাগ্য সহায়, জাকির হাসান টস জিতে সিদ্ধান্ত নেন প্রথমে ব্যাটিংয়ের।

সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরসের শুরুটা ভালো হলেও বড় স্কোর কেউ করতে পারেনি। দলের সর্বোচ্চ রান ২৯ আসে অধিনায়ক জাকির হাসান আর শাহনুরের ব্যাট থেকে। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান করে সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরস।

শিরোপার অন্যতম দাবিদার কুশিয়ারা রয়েলস ১৩৬ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১১১ রান করে। কুশিয়ারা রয়েলসের পক্ষে সর্বোচ্চ রান ৩৪ করেন ব্যাটসম্যান তান্না।

ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ হন সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওর‘র অধিনায়ক উইকেট কিপার ব্যাটসম্যান ও দলের আইকন খেলোয়াড় জাকির হাসান।

সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরস এর অধিনায়ক জাকির হাসান বলেন, ফাইনালে সবাই মিলে দারুণ খেলেছি। ম্যাচটা আমাদের করে নিতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই ভালো করেছি আমরা। চ্যাম্পিয়ন দলে অধিনায়ক হিসাবে শিরোপা হাতে পাওয়ার দারুণ অনুভূতির কথা জানান তিনি।

এদিকে সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিওরসের প্রধান পৃষ্টপোষক ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী দলের জয়ে দারুণ উল্লসিত। তিনি বলেন, সিসিকের টিম সহ সবকটি টিম শুরু থেকেই ভালো খেলছিল। সবাই শিরোপা অর্জনের জন্য যোগ্য ছিল। খেলা যেহেতু হার জিতের তাই শিরোপা এক দলেরই হবে।

সিসিক মেয়র বলেন, শিরোপা কে পেলো সেটা থেকে বড় বিষয় এই টুর্নামেন্টের মধ্যদিয়ে সিলেট তথা দেশের ক্রিকেটের উন্নয়নে অংশিদার হতে পেরে আমি ধন্য মনে করছি। করোনাকালিন  পিছিয়ে পড়া ক্রিকেটারদের মাঠে ফিরিয়ে আনাই অর্জন হিসেবে দেখছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.