Sylhet Today 24 PRINT

পারফেক্ট হ্যাটট্রিকে রোনালদো দিলেন সমালোচনার জবাব

স্পোর্টস ডেস্ক |  ১৫ মার্চ, ২০২১

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর সব সমালোচনার তীর যেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে দিলেন সমুচিত জবাব। সিরি আর ম্যাচে রোববার রাতে কাইয়ারির বিপক্ষে দুরন্ত এক হ্যাটট্রিকে জানিয়ে দিলেন বয়স বাড়লেও ফুরিয়ে যাননি তিনি।

ম্যাচের দশম মিনিটে ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর দারুণ কর্নারে লাফিয়ে জোরালো হেডে দলকে এগিয়ে নেন রোনালদো। ২৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ডি-বক্সে তাকেই স্বাগতিক গোলরক্ষক ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সাত মিনিট পর দারুণ নৈপুণ্যে তৃতীয়বার জালে বল পাঠান রোনালদো। পাল্টা আক্রমণে বাঁ থেকে ফেদেরিকো চিয়েসার পাস পেয়ে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ তারকা।

গত নভেম্বরে লিগে কাইয়ারির বিপক্ষে প্রথম ম্যাচে তার জোড়া গোলেই ২-০ ব্যবধানে জিতেছিল জুভেন্টাস। আসরে আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতার মোট গোল হলো ২৩টি।

ক্যারিয়ারের ৫৭তম হ্যাটট্রিকের সঙ্গে রোনালদো করলেন আরেক রেকর্ড, ক্যারিয়ারের নবমবারের মত পারফেক্ট হ্যাটট্রিক করলে সিআরসেভেন। ২০১০-১১ মৌসুমে ভিয়ারিয়ালের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর পারফেক্ট হ্যাটট্রিকের শুরু। আজ জুভেন্টাসের হয়ে কাইয়ারির বিপক্ষে যা করলেন সেটা ক্যারিয়ারের নবম পারফেক্ট হ্যাটট্রিক। এরই মাঝে গেতাফ ও এস্পানিওলের বিপক্ষে দুইবার করে, পর্তুগালের হয়ে অ্যান্ডোরার বিপক্ষে একবার, রিয়ালের হয়ে বায়ার্ন মিউনিখ ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও পারফেক্ট হ্যাটট্রিক করেছেন একবার করে।

৬১তম মিনিটে ব্যবধান কমান সিমেওনে। ডান দিক থেকে জাপ্পার পাস পেয়ে প্রথম ছোঁয়ায় জোরালো শটে বল জালে পাঠান আর্জেন্টাইন ফরোয়ার্ড।

২৬ ম্যাচে ১৬ জয় ও সাত ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে জুভেন্টাস। ১ পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে এসি মিলান। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ২৭ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে কাইয়ারি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.