Sylhet Today 24 PRINT

অনুশীলনে সাকিব

সিলেটটুডে ডেস্ক |  ২৪ মার্চ, ২০২১

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বোর্ডের কর্মকর্তাদের নিয়ে সাকিব আল হাসানের করা সমালোচনায় উত্তপ্ত দেশের ক্রিকেটাঙ্গন। বাঁহাতি অলরাউন্ডারের ব্যাপারে কী সিদ্ধান্ত নেওয়া যায়, তা নিয়ে বেশ মাথা ঘামাতে হচ্ছে বিসিবি কর্তাদের।

বিষয়টি কোন পর্যন্ত গড়ায় এ নিয়ে সবার আগ্রহ চরমে। কিন্তু সাকিবের এ নিয়ে যেন কোনো মাথা ব্যথাই নেই। বুধবার সকালে মিরপুরে অনুশীলনে নেমে পড়েছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নিতে ২২ মার্চ মধ্য রাতে দেশে ফেরেন সাকিব। একদিন বিশ্রামের পরই অনুশীলনে নেমে পড়েছেন দেশসেরা এই অলরাউন্ডার।

২৪ মার্চ ৩৪ এ পা দিয়েছেন সাকিব। নিজের জন্মদিনে সকাল পৌনে ৯টায় মিরপুর স্টেডিয়ামে আসেন তিনি। এসেই চলে যান ইনডোরে। অনুশীলনের শুরুটা করেন ব্যাটিং দিয়ে। নেটে একজন বল থ্রোয়ারের বিপক্ষে ঘণ্টাখানেকের মতো ব্যাটিং অনুশীলন করেন সাকিব।

ব্যাটিংয়ে ঘাম ঝরালেও সেভাবে বোলিং করেননি তিনি। তিন ওভারের মতো বোলিং করেই থামেন বাংলাদেশ অলরাউন্ডার। এ সময় তার সঙ্গে ছিলেন বিসিবির ফিজিও বায়েজেদুল ইসলাম।

এরপর অনুশীলন কিট ইনডোরে রেখেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিং রুমে যান সাকিব। বর্তমানে ড্রেসিং রুমেই আছেন তিনি। বিশ্রামের পর সাকিব আবারও অনুশীলন শুরু করবেন কিনা কিংবা বিসিবির কর্তার সঙ্গে তার কোনো বৈঠক আছে কিনা, তা আপাতত বোঝা যাচ্ছে না।

গত শনিবার একটি ফেসুবক লাইভে বোর্ড সংশ্লিষ্ট বেশ কয়েকটি বিষয় নিয়ে কথা বলেন সাকিব। যেখানে নিজের পাঠানো ছুটির আবেদনের ভুল ব্যাখ্যা দাবি করাসহ, ক্রিকেটার তৈরির প্রক্রিয়া ও হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) ব্যাপক সমালোচনা করেন বাঁহাতি এই অলরাউন্ডার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.