Sylhet Today 24 PRINT

চূড়ান্ত হলো বাংলাদেশ-শ্রীলঙ্কার ওয়ানডে সিরিজের সূচি

সিলেটটুডে ডেস্ক: |  ০৫ মে, ২০২১

আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিনটি ম্যাচ খেলতে আগামী ১৬ মে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সফরে তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

মূলত করোনার পরিস্থিতি খারাপ হওয়াতেই একই ভেন্যুতে সবগুলো ম্যাচ রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে সিরিজের সবকটি ম্যাচ হবে দিবা রাত্রির।

বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সফর সূচির দিনক্ষণ জানিয়েছে।

আসার দিন থেকে তিন দিন কোয়ারেন্টিনে থাকবে সফরকারীরা। এরপর আগামী ২১ মে বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। ২৩, ২৫ ও ২৮ মে হবে ওয়ানডে তিনটি।

ওয়ানডে সুপার লিগে এটি হবে বাংলাদেশের তৃতীয় সিরিজ। ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার পর নিজেরা হোয়াইটওয়াশড হয়েছে নিউ জিল্যান্ডের বিপক্ষে। এই টুর্নামেন্টে এখনও পয়েন্টের দেখা পায়নি শ্রীলঙ্কা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোয়াইওয়াশড হওয়া সিরিজে মন্থর ওভার রেটের জন্য উল্টো ২ পয়েন্ট হারিয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

মহামারীকালে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে এটি দ্বিতীয় কোনো দলের বাংলাদেশ সফর। বছরের শুরুতে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলে গেছে ওয়েস্ট ইন্ডিজ।

প্রাথমিক দল: তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.