Sylhet Today 24 PRINT

নেগেটিভ সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক |  ০৮ মে, ২০২১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে ভারত থেকে দেশে ফিরে কোয়ারেন্টিনে আছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। দেশে ফেরার পর তার প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ফল পাওয়ার অপেক্ষায় আছেন ভারত থেকে সাকিবের সঙ্গে ফেরা আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুরুল হোসেন দেশের এক গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘সাকিবের প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, মুস্তাফিজের ফল কাল পাব।’

করোনাভাইরাসের কারণে গত ৪ মে স্থগিত হয়ে যায় আইপিএলের এবারের আসর। এরপর বৃহস্পতিবার ভাড়া করা বিমানে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরেন সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রী। দেশে ফেরার পর বিমানবন্দর থেকেই ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়া্রেন্টিনের জন্য তাদের হোটেলে নিয়ে যাওয়া হয়।

হোটেল সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টিনে আছেন মুস্তাফিজ। এছাড়া গুলশানের একটি হোটেলে উঠেছেন সাকিব। কয়েকদিনের মধ্যে এই দুই ক্রিকেটারের আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করা হবে।

দুজনকেই যদি ১৪ দিন করে কোয়ারেন্টিন করতে হয় সেক্ষেত্রে সাকিব-মুস্তাফিজ মুক্ত হবেন ২০ মে। আগামী ২৩ মে থেকে শ্রীলংকার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল।

আইপিএলের চলতি আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব। মুস্তাফিজ ছিলেন রাজস্থান রয়্যালসে। তিন ম্যাচ খেলে একাদশ থেকে সাকিব বাদ পড়লেও অন্যজন ছিলেন দলের নিয়মিত সদস্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.