Sylhet Today 24 PRINT

তাসকিনের তিনে তিন

স্পোর্টস ডেস্ক |  ২৮ মে, ২০২১

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে আজ খেলছে বাংলাদেশ দল। যেখানে টস জিতে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত শুরু করে শ্রীলঙ্কা। দলীয় ৮২ রানে লঙ্কান শিবিরে প্রথম আঘাত হানেন তাসকিন। ব্যক্তিগত ৩৯ রানে ফেরান ওপেনার গুনাথিলাকাকে।

গুনাথিলাকার পর তিনে নামা পাথুমকেও ফিরিয়ে দিয়েছেন তাসকিন। তার জোড়া আঘাতে ম্যাচে ফিরে বাংলাদেশ। এরপর ২৬তম ওভারে ব্যক্তিগত ২২ রানে কুশল মেন্ডিসকেও ফেরান তাসকিন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩১ ওভারে ৩ উইকেটে ১৭৬ রান। উইকেটে আছেন কুশল পেরেরা ৯৯* এবং ধনঞ্জয় ডি সিলভা ৭*।

মিরপুর স্টেডিয়ামে টস শুরুর মিনিট বিশেক আগে হঠাৎ ঘন কালো মেঘে ঢেকে যায় আকাশ। শুরু হয় ঝড়ো বাতাস। ঢেকে রাখা হয় উইকেট ও চারপাশ। ফলে ১৭ মিনিট দেরিতে শুরু হয় টস।

শ্রীলঙ্কাকে আজ হোয়াইটওয়াশ করাই বাংলাদেশের মূল টার্গেট। মাহমুদউল্লাহর মতে, দুই ম্যাচ জিতলেও সিরিজে এখনো ব্যাটিংয়ে নিজেদের সেরাটা খেলতে পারেনি স্বাগতিকরা। শেষ ম্যাচে ব্যাটিংয়ের সেরা রূপ প্রদর্শনের আশায় আছেন তিনি। ওয়ানডেতে ১৪টি সিরিজে প্রতিপক্ষকে সব ম্যাচে হারিয়েছে তথা হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ১৫তম হোয়াইটওয়াশেই চোখ রাখছে তামিম বাহিনী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.