Sylhet Today 24 PRINT

রোনালদোর ১০৪!

স্পোর্টস ডেস্ক |  ১০ জুন, ২০২১

স্পেনের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর ইসরায়েলের বিপক্ষে বড় জয়ে ইউরো ২০২০ আসরের প্রস্তুতিপর্ব সেরেছে পর্তুগাল। লিসবনের এস্তাদিও জোসে আল্ভালাদে স্টেডিয়ামে বুধবার রাতে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ৪-০ গোলে জিতেছে ইউরোর গতবারের চ্যাম্পিয়নরা।

ম্যাচে জোড়া গোল করেন ব্রুনো ফের্নান্দেস, একটি করে ক্রিশ্চিয়ানো রোনালদো ও জোয়াও কানসেলো।

শুরু থেকেই ইসরায়েলকে চেপে ধরা পর্তুগাল প্রথম গোল পায় ম্যাচের ৪২তম মিনিটে। ডান দিকে থেকে কানসেলোর পাসে ডান পায়ের নিচু শটে ঠিকানা খুঁজে নেন ব্রুনো ফের্নান্দেস।

এর পরের গোলে আসে দুই মিনিটের মধ্যেও। এখানেও অবদান রাখেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই মিডফিল্ডার। তার পাসে ছয় গজ বক্সের কোণা থেকে রোনালদোর বাঁ পায়ের শট আটকাতে পারেনি গোলরক্ষক। আন্তর্জাতিক ফুটবলে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা রোনালদোর ১৭৪ ম্যাচে গোল হলো ১০৪টি। আর পাঁচটি হলে ইরানের আলি দাইয়ের গড়া ১০৯ গোলের রেকর্ড স্পর্শ করবেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

নির্ধারিত সময়ের চার মিনিট বাকি থাকতে ডি-বক্সে একজনকে কাটিয়ে বাঁ পায়ের শটে চমৎকার গোল করেন কানসেলো। যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে বল জালে পাঠিয়ে বড় জয় নিশ্চিত করেন ফের্নান্দেস।

আগামী মঙ্গলবার হাঙ্গেরির বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরোর শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে পর্তুগাল। ‘এফ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স ও জার্মানি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.