Sylhet Today 24 PRINT

বাংলাদেশ সফরে আসছেন না ওয়ার্নার–স্মিথ–কামিন্সরা

স্পোর্টস ডেস্ক |  ১৬ জুন, ২০২১

বাংলাদেশ সফরে যাচ্ছেন না প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন। এই সাত তারকাকে ছাড়াই আসন্ন শীতকালীন সফরের জন্য বুধবার ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চার মাস বাকি থাকতে সীমিত ওভারের সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অজিরা। অক্টোবর ও নভেম্বরে চলবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সীমিত ওভারের বিশ্বকাপকে সামনে রেখে সাদা বলের এই দুই সফর দিয়ে নিজেদের প্রস্তুতিতে সারবে অস্ট্রেলিয়া।

স্মিথ টাইগারদের বিপক্ষে সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন কনুইয়ের চোটের কারণে। এক বিবৃতিতে এমনটাই জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে আগামী জুলাইয়ের শেষ দিকে। সম্ভাব্য সূচি অনুযায়ী ২ আগস্ট থেকে শুরু হবে দুই দলের পাঁচ টি-টোয়েন্টি সিরিজটি। একদিন করে বিরতি দিয়ে হবে সবগুলো ম্যাচ। যা শেষ হবে আগামী ১০ আগস্ট। তার আগে অ্যারন ফিঞ্চের নেতৃত্বে ক্যারিবীয় সফরে গিয়ে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হ্যানরিকস, মিচেল মার্শ, রিলে মেরেডিথ, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

রিজার্ভ: নাথান এলিলস ও তানভীর সাংঘা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.