Sylhet Today 24 PRINT

ইনজুরি নিয়ে শেষ দুই ম্যাচ খেলেন মেসি : কোচ

স্পোর্টস ডেস্ক |  ১১ জুলাই, ২০২১

ফুটবলের প্রতি নিবেদিত প্রাণ লিওনেল মেসি। তিনি যখন খেলেন সবকিছু নিংড়ে দিয়েই খেলেন। ক্লাবের হয়ে সব অর্জন থাকলেও দেশের হয়ে ছিল না কোনো আন্তর্জাতিক ট্রফি। এবার সেই আক্ষেপ কাটিয়ে ওঠার দিনে জানা গেলো লড়াকু মেসির কথা।

রোববার (১১ জুলাই) ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। ২৮ বছর পর ট্রফি জয়ের স্বাদ পায় আলবিসেলেস্তেরা। ম্যাচ শেষে কোচ লিওনেল স্কালোনি জানালেন, ইনজুরি নিয়েই সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ও ফাইনালে ব্রাজিলের বিপক্ষে খেলেন মেসি।

স্কালোনি বলেন, 'তোমরা যদি জানো সে কীভাবে খেলেছে তাহলে  তোমাদের আরও বেশি ভালোবাসতে হবে তাকে।  তার মতো একজন ছায়া এমন জয় সম্ভব না, যদিও সে এই খেলা ও আগের খেলায় ফিট ছিল না।'

৬ বার ফিফা বর্ষ সেরা পুরষ্কারসহ ক্লাবের হয়ে সবধরনের অর্জনই মেসির নামের সঙ্গে যুক্ত ছিল। কিন্তু দেশের হয়ে কিছু না থাকায় হতাশ ছিলেন মেসি নিজেও। তাইতো সবকিছু উজাড় করে খেলেছেন পতাকার জন্য।

এবারের কোপায় চার গোলের সঙ্গে পাঁচটি গোলে অ্যাসিস্ট করেন এলএমটেন। এ জন্য মেসির হাতে ওঠে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার। কলম্বিয়া ও ব্রাজিলের বিপক্ষে গোল পাননি মেসি; তবে কলম্বিয়ার বিপক্ষে একমাত্র গোলের সহায়তা করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.