Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা

সিলেটটুডে ডেস্ক |  ১৪ জুলাই, ২০২১

মঙ্গলবার পর্যন্ত খবর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলছেন মুশফিকুর রহিম। হঠাৎ বুধবার সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মিস্টার ডিপেন্ডেবল। পারিবারিক কারণে দেশে ফিরছেন তিনি।

বিসিবির বিজ্ঞপ্তিতে কারণ জানান হয়নি। খোঁজ নিয়ে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ ও মা রহিমা খাতুন।

মুশফিকুরের ভাই মোজাহিদুর রহিম নিউজবাংলাকে বলেন, ‘দুজনই করোনায় আক্রান্ত। তবে গতকাল রাতে হঠাৎ করে বাবা অক্সিজেন সমস্যায় ভুগছিলেন। শরীর আরও খারাপ করছিল তাই তাকে ঢাকায় নেয়া হচ্ছে। মায়ের শরীর মোটামুটি ঠিক আছে।’

মাহবুব হামিদকে ঢাকায় এক হাসপাতালে ভর্তি করানো হবে বলে জানান তিনি। এমন ঘটনা শোনার পরপরই বিসিবিকে অনুরোধ জানান মুশফিকুর।

পারিবারিক কারণে তাকে ছেড়ে দেয়া হয়। বৃহস্পতিবার রাতে ঢাকায় ফেরার কথা মুশফিকের।

সামনের মাসের অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশের। সিরিজের আগে দুই দলই ২৯ জুলাই বায়ো বাবলে প্রবেশ করবে। ২৭ জুলাই শেষ টি-টোয়েন্টি খেলে দেশে ফিরে বাংলাদেশ সরাসরি প্রবেশ করবে বায়ো বাবলে।

যে কারণে ২০ জুলাই ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরলে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বায়োবাবলে ঢোকার জন্য যথেষ্ট সময় পেতেন না মুশফিক। তাই তাকে আগেই ছুটি দেয়া হচ্ছে।

বাংলাদেশ ও জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজ শুরু ১৬ জুলাই। তার আগে ১৪ জুলাই এক দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ১৬, ১৮ ও ২০ জুলাই হবে তিনটি ম্যাচ।সবগুলো ম্যাচই হবে হারারেতে।

একই ভেন্যুতে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ২৩ জুলাই। ২৫ ও ২৭ জুলাই হবে পরের ম্যাচ দুটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.