Sylhet Today 24 PRINT

সাড়ে তিনশ কোটি টাকায় পিএসজিতে মেসি

সিলেটটুডে ডেস্ক |  ১০ আগস্ট, ২০২১

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) যোগ দিচ্ছেন সদ্য বার্সেলোনার বিদায়ী অধিনায়ক লিওনেল মেসি।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যমতে, গত রবিবার (৮ আগস্ট) তিনি প্যারিস জয়ান্টদের কাছ থেকে চুক্তির কাগজপত্র আনুষ্ঠানিকভাবে পেয়েছেন। তবে এখনো কোনো কিছু নিশ্চিত করেনি কেউ।

আজ মঙ্গলবার (১০ আগস্ট) স্কাই স্পোর্টসের সাংবাদিক ও ফুটবলারদের ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো এক টুইট বার্তায় জানান, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই ফ্রান্সে যাবেন তিনি এমনটিও জানিয়েছেন রোমানো।

অপর এক টুইট বার্তায় তিনি আরও জানান, মেসির সঙ্গে শিগগিরই চুক্তি করার ব্যাপারে পিএসজি পুরোপুরি আত্মবিশ্বাসী। চুক্তি সম্পন্ন হলেই আর্জেন্টাইন অধিনায়ক প্যারিসে উড়াল দেবেন।

২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি।

ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে এক জার্সিতে আবারও খেলতে চান বলে বিভিন্ন সময় সরাসরিই জানিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ও পিএসজি তারকা নেইমার। সে জন্য নিজের পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটা আর হয়ে উঠেনি। তবে এখন তার সেই আশা পূরণ হতে যাচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও ফুটবলের দুই মহাতারকাকে একসঙ্গে খেলতে দেখা যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.